ভারত পাকিস্তান ম্য়াচ। প্রাণ থাকতে মিস করা যায় না। কিন্তু বিয়ের মত জীবনের গুরুত্বপূর্ণ ঘটনা যদি এই দিনেই পরে!

হ্যাঁ এই রকমই জাঁতাকলে পড়েছেন জম্মু কাশ্মীরের এক দম্পতি। তবে সমস্যার সমাধান হয়েছে সহজেই। মিয়া-বিবির মতো উপস্থিত আত্মীয়বর্গও ভারত পাক ম্যাচের ফ্যান হওয়ায় বিয়ের আসরেই টিভি লাগিয়ে দেওয়া হচ্ছে। বিয়েও চলছে,রোহিত শর্মার পাকিস্তানের বিরুদ্ধে দারুণ ইনিংসও চলছে। কাশ্মীরি সাংবাদিক সুজা উল হকের করা টুইটারে ধরা পড়েছে গোটা ঘটনাটি। ট্যুইটারটি ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। সুজা লিখেছেন, ঘটনাস্থলে উপস্থিত বর কনের আত্মীয়স্বজন জানিয়েছেন, শামিয়ানার ভিতর বরপক্ষ আসার আগেই আসার আগে এসেছে টিভি।   এই গোটা আয়োজনই ভারত পাক ম্যাচের কথা মাথায় রেখে করা। 

ঘটনা দেখে এক টুইটারেত্তি লিখেছেন, আমারও আজ এক বিয়েবাড়ি রয়েছে, উদ্যোক্তাদের ছবি পাঠিয়ে দেখা যাক, তারাও এই ব্যবস্থা করতে পারে কিনা। কেউ আবার প্রশংসা করছেন শামিয়ানার। যদিও টুইটারে বর কনের ছবি ধরা পড়েনি।

অনেকেই হয়তো মনে করতে পারবেন ২০১৯ আইপিএল এর ফাইনাল ম্যাচের সময়ে এমনই একটি ঘটনা ঘটেছিল। মুম্বই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংস ম্যাচ তারিয়ে তারিয়ে উপভোগ করতে করতে বিয়ে করেছিলেন বর কনে। আজকের ম্যাচ গুরুত্বের নিরিখে কয়েকশো গুণ এগিয়ে। একে বিশ্বকাপ, তায় আবার ভারত পাক ম্যাচ বলে কথা।