Asianet News BanglaAsianet News Bangla

Police Died: সপরিবারে ঘুরতে গিয়ে ফেরা হল না বাড়ি, পুরীর হোটেলে উদ্ধার কলকাতা পুলিশের এসিপির দেহ

জানা গিয়েছে, দিন কয়েক আগে পরিবারের সঙ্গে পুরী বেড়াতে গিয়েছিলেন অলোক রায়। সোমবার রাতে হোটেলের ঘরে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় তাঁকে। সঙ্গে সঙ্গে স্থানীয় এক চিকিৎসককে খবর দেওয়া হয়।

Kolkata Police ACP body recovered from a Hotel of Puri bmm
Author
Kolkata, First Published Nov 30, 2021, 12:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কয়েকদিন আগেই পরিবারের (Family) সঙ্গে ঘুরতে গিয়েছিলেন পুরীতে (Puri)। প্রথমে সব কিছু ঠিকই ছিল। কিন্তু, ঘুরতে গিয়ে যে আর বাড়ি ফিরবেন না তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি কলকাতা পুলিশ (Kolkata Police) আধিকারিক অলোক রায় (Alok Roy)। সোমবার সেখানেই একটি হোটেল (Hotel) থেকে উদ্ধার করা হয়েছে তাঁর দেহ। কলকাতা পুলিশের এসিপি (Kolkata Police ACP) ছিলেন তিনি। হোটেলের ঘর থেকে তাঁর দেহ উদ্ধার (Body Recover) করা হয়েছে। যদিও কীভাবে তাঁর মৃত্যু (Death) হয়েছে তা অবশ্য এখনও পুরোপুরি স্পষ্ট নয়। বিষয়টি নিয়ে রীতিমতো উদ্বিগ্ন কলকাতা পুলিশ। এই ঘটনার তদন্ত করতে ইতিমধ্যেই পুরীর রওনা দিয়েছেন কলকাতা পুলিশের একটি প্রতিনিধি দল।   

জানা গিয়েছে, দিন কয়েক আগে পরিবারের সঙ্গে পুরী বেড়াতে গিয়েছিলেন অলোক রায়। সোমবার রাতে হোটেলের ঘরে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় তাঁকে। সঙ্গে সঙ্গে স্থানীয় এক চিকিৎসককে (Doctor) খবর দেওয়া হয়। কিন্তু, কোনওভাবেই ওই পুলিশ অফিসারকে বাঁচানো সম্ভব হয়নি। তাঁকে মৃত বলে ঘোষণা করেন ওই চিকিৎসক। এই ঘটনায় রীতিমত অবাক হয়ে গিয়েছেন সবাই। তাঁর মৃত্যুর আসল কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল হঠাৎই বুকে ব্যথা শুরু হয়েছিল অলোক রায়ের। এরপর তাঁর স্ত্রী ওষুধ কিনতে গিয়েছিলেন। তারপর হোটেলে ফিরে দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন তাঁর স্বামী। তখনই খবর দেওয়া হয় চিকিৎসককে। ওই চিকিৎসকই তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের তরফে অনুমান করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েই অলোক রায়ের মৃত্যু হয়েছে।   

যদিও কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, কীভাবে এসিপি অলোক রায়ের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুরীর পুলিশ। ইতিমধ্যেই পুরীতে রওনা দিয়েছেন কলকাতা পুলিশের একটি প্রতিনিধি দল। সেখানে পুরী পুলিশের সঙ্গে কথা বলবেন তাঁরা। পাশাপাশি এই মৃত্যুর তদন্ত করবেন। ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখবেন তাঁরা। প্রাথমিক পর্যবেক্ষণে পুলিশ জানিয়েছে, তাঁর শরীরে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। তাতেই রহস্য আরও বেড়েছে। খুন না হার্ট অ্যাটাকের জেরে ওই আধিকারিকের মৃত্যু হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন, সেসব প্রশ্ন উঠছে। অলোক রায়ের বাড়ি দক্ষিণ কলকাতার গোলপার্ক এলাকায়। ময়নাতদন্তের রিপোর্ট এলে তাঁর দেহ সেখানে নিয়ে যাওয়া হবে। তারপরই শেষকৃত্য সম্পন্ন হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios