Asianet News BanglaAsianet News Bangla

৯/১১ হামলার ধাঁচে উড়িয়ে দেওয়া হবে দিল্লি এয়ারপোর্ট, হুমকি ফোনে তড়িঘড়ি বাড়ানো হল নিরাপত্তা

হুমকি ফোনকলে মার্কিন যুক্তরাষ্ট্রের ৯/১১ হামলার ধাঁচে নাশকতা চালানোর কথা বলা হয়েছে। তাই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে। 

Like 9/11, Threat call triggers bomb scare at Delhi airport bpsb
Author
Kolkata, First Published Sep 11, 2021, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লন্ডনগামী এয়ার ইন্ডিয়া বিমান (London-bound Air India flight) উড়িয়ে দেবে দিল্লি বিমানবন্দর। হুমকি ফোনে তড়িঘড়ি নিরাপত্তা বাড়ানো হল ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের(Indira Gandhi International Airport)। দিল্লি পুলিশ জানিয়েছে যে হুমকি ফোনকলে মার্কিন যুক্তরাষ্ট্রের ৯/১১ হামলার ধাঁচে নাশকতা চালানোর কথা বলা হয়েছে। তাই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে দিল্লির রাহোলা থানায় হুমকি কল আসে, এরপরেই রাজধানীর নিরাপত্তা সংস্থাগুলিকে সতর্ক করে দেওয়া হয়। বাড়ানো হয় বিমানবন্দরের নিরাপত্তা। দিল্লি পুলিশের আধিকারিকরা সংবাদ সংস্থা এএনআইকে জানান, লন্ডন যাওয়ার একটি ফ্লাইট সম্পর্কে একটি হুমকি কল আসে। বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় ফোন এসেছিল। 

হুমকি কল আসে শুক্রবারও। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি দিল্লি বিমানবন্দর উড়িয়ে দেওয়ার কথা জানায়। দিল্লি পুলিশের ডিসিপি সাউছ ওয়েস্ট প্রতাপ সিং জানান, বিমানবন্দরে চেকিং বাড়ানো হয়েছে। যাঁদের দিল্লি বিমানবন্দর থেকে ফ্লাইট রয়েছে তাদের হাতে সময় নিয়ে আসতে অনুরোধ করা হয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios