Asianet News BanglaAsianet News Bangla

Video: কেন্দ্রীয় মন্ত্রীর ভিডিও শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ মোদী, কী করলেন কেন্দ্রীয় মন্ত্রী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের টুইটার হ্যান্ডেল থেকে কিরেন রিজিজুর ছবি শেয়ার করেন। সেখানে তিনি কেন্দ্রীয় মন্ত্রীকে একজন ভালো নৃত্য শিল্পীর বলে অভিহিত করেছেন। 

Lovely PM Modi comments on minister kiren rijiju s dancing video bsm
Author
Kolkata, First Published Sep 30, 2021, 5:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু (Kiren Rijiju) বুধবার অরুণাচলের (Arunachal) প্রত্যন্ত গ্রামে গিয়েছিল একটি প্রকল্পের কাজ খতিয়ে দেখতে। সেখানেই তিনি গ্রামের বাসিন্দাদের সঙ্গে কথাবার্তা বলেন। মেতে ওঠেন তাঁদের সঙ্গে। সেই সময়ই স্থানীয় লোকসঙ্গীতের তালে নাচ শুরু করে দেন। কেন্দ্রীয় মন্ত্রীর সেই নাচের ছবি একদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (PM Narendra Modi)। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের টুইটার হ্যান্ডেল থেকে কিরেন রিজিজুর ছবি শেয়ার করেন। সেখানে তিনি কেন্দ্রীয় মন্ত্রীকে একজন ভালো নৃত্য শিল্পীর বলে অভিহিত করেছেন। একই সঙ্গে তিনি অরুণাচল প্রদেশের লোকসংস্কৃতিরও প্রশাংসা করেছেন। এক নজরে দেখে নিনি কেন্দ্রীয় মন্ত্রীর নাচের ভিডিওটি। 


কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও নিজের চানের ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, রাজ্যের উত্তর-পূর্বে কাজালং গ্রামের স্থানীয় বাসিন্দাদের সঙ্গে দেখা করেছিলেন। সেই গ্রামের বাসিন্দারা মিজি নামে পরিচিত। সেই গ্রামের বাসিন্দারাই মন্ত্রীকে স্থানীয় নাচ আর গানের মাধ্যমে স্বাগত জানিয়েছিল। তিনিও তাদের সঙ্গে তালে তাল মিলিয়েছেন। ঐতিহ্যবাহী লোকসঙ্গীতের সঙ্গে স্থানীয় বাসিন্দারা কেন্দ্রীয় মন্ত্রীর নাচ দেখে আনন্দ পেয়েছিল। 

'কংগ্রেস ছাড়ছি, বিজেপিতে যাচ্ছি না', তাহলে অমরিন্দর সিং-এর রাজনৈতিক গন্তব্য কোথায়

Food Challenge: আপনি কি চ্যালেঞ্জ নিতে রাজি, ২০ হাজার টাকা পেতে চাইলে অবশ্যই দেখুন ভিডিওটি

Cola Scam: আদালতে সশরীরে উপস্থিত হতে হবে অভিষেকের স্ত্রী রুজিরাকে, নির্দেশ দিল্লির আদালতের

কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন বিবেকানন্দ কেন্দ্রীয় বিদ্যালয়ে প্রকল্পগুলির কাজ পর্যবেক্ষণ করতেই তিনি কাজালং গ্রামে গিয়েছিলেন। তিনি তাঁর নাচের এক মিনিট ১৪ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটিতে তাঁকে ছাড়াও বেশ কয়েকজন স্থানীয়ও বাসিন্দাকেও নাচ করতে দেখা গেছে। কিরেন রিজিজু অরুণাচল পশ্চিম আসনের সাংসদ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নানা ধরনের ভিডিও শেয়ার করেন তিনি। তাঁর অনুগামীর সংখ্যাও চোখে পড়ার মত। ফিটনেস সম্পর্কিত ভিডিও পাশাপাশি নানান গুরুত্বপূর্ণ কথা বার্তাও শেয়ার করেন তিনি। সম্প্রতি নরেন্দ্র মোদী মন্ত্রিসভা সম্প্রসারণ করায় তাঁকে আইন মন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। 

Lovely PM Modi comments on minister kiren rijiju s dancing video bsm

Lovely PM Modi comments on minister kiren rijiju s dancing video bsm

Follow Us:
Download App:
  • android
  • ios