দিল্লি আদালত প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরমককে আইএনএক্স মিডিয়ায় আর্থিক দুর্নীতি মামলায় ২৭ নভেম্বর পর্যন্ত বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ দিয়েছেন। কিন্তু তিহার জেলে পি চিদাম্বরমের শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হতে শুরু করেছে।  পরিবারের তরফে দাবি করা হয়েছে, অসুস্থতার জন্য চিদাম্বরমের ওজন ইতিমধ্যে আট থেকে নয় কিলো ওজন কমে গিয়েছে। 

চিদাম্বরমে পরিবারের সূত্রে জানানো হয়েছে, তিহার জেলে যে ধরনের চিকিৎসা দেওয়া হয়েছে, তাতে আমরা সন্তুষ্ট নই।  তাঁর অসুস্থতা ক্রমেই বাড়ছে। তাঁকে যত দ্রুত হায়দরাবাদের সম্ভব গ্যস্ট্রোএন্টারোলজিস্ট নাগেশ্বর রেড্ডির চিকিৎসার তত্ত্বাবধানে নিয়ে আসতে হবে। কারণ তিনি ২০১৫ সাল থেকে চিদাম্বরমের চিকিৎসা করছেন। চিদাম্বরমের স্বাস্থ্যের খুঁটিনাটি সব জানেন তিনি। রেড্ডির চিকিৎসার পরেই তিনি অনেকটা সুস্থ হয়ে উঠেছিলেন। 

চিদাম্বরমের পরিবারের তরফে জানানো হয়েছে, দিল্লি হাইকোর্টের রায়ের জন্য আমরা অপেক্ষা করছি। ২১ অগস্ট আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায়  সিবিআই চিদাম্বরমকে সিবিআই গ্রেপ্তার করে।  আইনজীবীদের ধর্মঘট থাকার কারণে বুধবার চিদাম্বরম ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে হাজিরা দেন। তাঁকে ২৭ নভেম্বর পর্যন্ত বিচাররবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন।  ২০১৭ সালের ১৫ মে সিবিআই  আইএনএক্স দুর্নীতি মামলায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ২০০৭ সালে আইএনএক্স মিডিয়ায় ৩০৭ কোটি দুর্নীতির অভিযোগ নিয়ে আসা হয়েছে। ২০১৮ সালে ইডি তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে।