দেশ জুরে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। একের পর এক বলিউড তারকারা করোনায় আক্রান্ত হয়ে পড়ছেন। ২০২০ সালে লকডাউনের মাঝেই ছড়িয়েছিল করোনা আতঙ্ক। পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই ধীরে ধীরে যখন ছন্দে ফেরার পালা তার আগেই সিনে দুনিয়ায় একাধিকবার থাবাবসিয়ে ছিল করোনা। তবে বছরের শেষে সেই ছবি গিয়েছিল পাল্টে। কমে গিয়েছিল করোনার দাপট। 

আরও পড়ুন- একটা চড় মারব, ভুলে যাব তুমি কার ছেলে, সকলের সামনে কেন বরুণের ওপর মেজাজ হারান সলমন 

ছন্দে ফিরেছিল শ্যুটিং সেট, সিনে দুনিয়া। একের পর এক তারকা ফিরেছিলেন শ্যুটিং সেটে। শুরু হয়েছে ছবির কাজও পুরো দমে। সতর্কতা প্রতিমুহূর্তেই ছিল তুঙ্গে। তবে বছর ঘুরতে না ঘুরতেই করোনায় দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা দেশ। হু হু করে বাড়ছে সংক্রমণের সংখ্যা। প্রতিদিন ৫০ হাজার করে বাড়ছে করোনায় আক্রান্ত, বাড়ছে মৃত্যুর হারও। এমনই পরিস্থিতিতে প্রথম ঢেউয়ের মতই এবারই চোখ রাঙাছে মহারাষ্ট্র। 

 

 

আর সেই জেরেই সেলেব দুনিয়ায় একের পর এক তারকার দেহে হানা দিচ্ছে করোনা। আমির খানের পর করোনায় আক্রান্ত হয়ে পড়েন মধুবন। পাশাপাশি করোনায় আক্রান্তের খবর মেলে মিলিন্দ সোমানেরও। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর সামনে আনেন। বর্তমানে রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। একাধিক তারকা এখন করোনার সঙ্গে লড়াই করছেন। কার্তিক আরিয়ান থেকে শুরু করে মনোজ বাজপেয়ী। যার জেরে আবারও সতর্কতা তুঙ্গে এখন বিটাউনে।