Asianet News BanglaAsianet News Bangla

Miss Universe 2021: অবশেষে সেই দিনটা এল-টুইটারে মনের কথা জানালেন হরনাজ সান্ধু

টুইট করে এদিন সান্ধু লিখেছেন অবশেষে সেই দিনটা চলে এল। নিজেকে অসম্ভব ভাগ্যবতী মনে হচ্ছে এরকম একটা প্ল্যাটফর্মে নিজের দেশের প্রতিনিধিত্ব করতে পেরে। 

Miss Universe 2021 Harnaaz Sandhu expresses herself after Winning the crown bpsb
Author
Kolkata, First Published Dec 13, 2021, 9:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্বপ্নের খেতাব মাথায় উঠেছে। তিনি এখন মিস ইউনিভার্স ২০২১(Miss Universe 2021)। তিনি হরনাস সান্ধু(Harnaaz Sandhu)। খেতাব জেতার(Winning the crown) পর সাংবাদিকদের সামনে এসে যাঁর মুখ থেকে একটাই কথা বেরিয়েছিল চাকদে ফট্টে ইন্ডিয়া। সেই সান্ধু টুইট করে নিজের মনের কথা জানালেন। বার্তা দিলেন যদি স্বপ্ন থাকে, তবে তা সত্যি করার জোর মনে চলে আসে।

টুইট করে এদিন সান্ধু লিখেছেন অবশেষে সেই দিনটা চলে এল। নিজেকে অসম্ভব ভাগ্যবতী মনে হচ্ছে এরকম একটা প্ল্যাটফর্মে নিজের দেশের প্রতিনিধিত্ব করতে পেরে। ভারতের হয়ে এই খেতাব জেতার জন্য নিজের সবটুকু উজাড় করে দিয়েছি। নিজের প্রিয় দেশকে এটা আমার উপহার। এটা দেশের প্রত্যেকের জয়, প্রত্যেকের সাফল্য। প্রত্যেকের অবদান রয়েছে এই জয়ে। এই স্বপ্ন আজ সফল হয়েছে।

উল্লেখ্য, লারা দত্ত এই খেতাব জিতেছিলেন ২১ বছর আগে। এর পর পঞ্জাবের (Punjab) মেয়ে আবারও জিতে নিলেন সেরার সেরা সম্মান। বিশ্বের দরবারে আরও একবার ভারতের জয়জয়কার। ১২ ডিসেম্বর থেকেই সকলের লক্ষ্যে ছিল মিস ইউনিভার্স ২০২১, এবার ভারত থেকে বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন উর্বশী রাউটেলা। আর সেই প্রতিযোগিতাতেই ঘরের মেয়ের জয়। কড়া টক্কর দিয়ে শেষ পর্যন্ত টিকে থেকে মুকুট ছিনিয়ে আনলেন হরনাজ। বয়স মাত্র ২১ বছর। ২০১৭ থেকেই মডেলিং কেরিয়ার শুরু। 

ইতিমধ্যেই একাধিক খেতাব জিতেছিলেন তিনি। মিস ডিভা ২০২১, ফেমিনা ইন্ডিয়া পঞ্জাব ২০১৯, ফেমিনা মিস ইন্ডিয়ায় প্রথম ১২-তে স্থান করে নিয়েছিলেন তিনি। ২০১৯-এ ফেমিনা মিস ইন্ডিয়া পঞ্জাব হিসেবেও তিনি নির্বাচিত হন। এরপর বাড়তে থাকে পরিচিতি। একের পর এক কাজ আসতে থাকে তাঁর হাতে। এখান থেকেই শুরু হয় অভিনয় সফর।

Miss Universe 2021 Harnaaz Sandhu expresses herself after Winning the crown bpsb

ভারতের মেয়ে হারনাজের সঙ্গে শেষ ৩-এ জায়গা করে নিয়েছিলেন প্যারাগুয়ে এবং দক্ষিণ আফ্রিকার দুই প্রতিযোগী। নতুন মিস ইউনিভার্সের নাম ঘোষণা করার আগে তিন চূড়ান্ত প্রতিযোগীর কাছে জানতে চাওয়া হয়েছিল যে এখনকার মহিলারা কীভাবে জীবনের চাপকে সামলাবেন সে বিষয়ে পরামর্শ দিতে। এর উত্তরে হারনাজ বলেন, 'আমি মনে করি আজকের যুবারা সবচেয়ে বড় যে সমস্যাটা অনুভব করছে তা হল নিজের প্রতি বিশ্বাস। আমি এই যুবাদের উদ্দেশ্যে একটা বার্তাই দিতে চাইবো যে নিজের প্রতি বিশ্বাস হারিয়ো না। নিজেকে অন্যদের সঙ্গে তুলনা করাটা বন্ধ কর। জানবে তোমার মধ্যেও এমন কিছু জিনিস রয়েছে যা অন্য কারওর মধ্যে নেই। আর এই ইউনিকনেস তোমাকে তুমি করে তোলে।'

Follow Us:
Download App:
  • android
  • ios