সার দেশ করোনা আতঙ্কে সন্ত্রস্ত। দেশে ৪০০ গণ্ডির পেরিয়ে গিয়েছে আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি যা তাতে সংক্রমণ আটকাতে দেশবাসীকে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যেত নিষেধ করছে প্রশাসন। লকডাউন করা হয়েছে দেশের প্রধান প্রধান মেট্রো শহরগুলি সহ ৭৫টি জেলা। এর মধ্যেই ঘটে গেল এক হৃদয় বিদারক ঘটনা। এক মা খুন করল তাঁর নিজের দুই সন্তানকে।

এমন ভয়ানক ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশ রাজ্যে। এখানকার কৃষ্ণা জেলার বাসিন্দা কোটা জেনিটা খুন করেছে তার নিজের দুই শিশু সন্তানকে। স্বামীর উপর রাগ থেকেই এমন কাণ্ড সে ঘটিয়েছে বে দাবি ২৪ বছরের ওই তরুণীর।

আরও পড়ুন: কলকাতায় আর মিলবে না ওলা-উবার, পরিষেবা বন্ধের সিদ্ধান্ত ক্যাব সংস্থা দু'টির

কৃষ্ণা জেলার চন্দ্রালাপ্পু মণ্ডলের মুপাল্লা গ্রামে স্বামী অজয় কুমারের সঙ্গে থাকত ওই তরুণী। দম্পতির দুই সন্তান। প্রথমটির বয়স ছিল আড়াই বছর। আর ছোটটি মাত্র ৩ মাসের। জানা গেছে, ঘটনার দিন স্বামী অজয় কুমারের সঙ্গে ঝগড়া বাধে ওই তরুণীর। সাংসারিক কারণেই দু'জনের মধ্যে ঝামেলা শুরু হয়। 

আরও পড়ুন: করোনা আতঙ্কে লকডাউন রাজধানী, সুপ্রিম কোর্টে চলছে ভিডিও কনফারেন্সে শুনানি

ঝগড়া চরমে পৌঁছলে বাড়ি ছেড়ে চলে যায় অজয়। সেই সময় স্বামীর উপর রাগে নিজের দুই সন্তানকে জলের ট্যাঙ্কে ছুড়ে মারে ওই তরুণী। সকাল ১০টা নাগাদ এই ঘটনা ঘটে। ট্যাঙ্কের জলে শ্বাসরুদ্ধ হয়ে হাবুডুবু খেতে খেতে শিশু দুটির মৃত্যু হয়। ইতিমধ্যে ওই মহিলার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।