গুজরাটের বিপুল জয়ের একমাত্র কৃতিত্ব পেতে পারেন একজনই -টুইটে অভিনন্দনের বন্যা অমিত শাহের

| Dec 09 2022, 02:12 PM IST

PM Modi, Narendra Modi, Amit Shah, Home Minister Amit Shah, Lockdown 5.0, Lockdown, Corona Epidemic, Corona Death, Corona Guide Line, Lockdown Guideline, Lockdown 5.0 Guideline

সংক্ষিপ্ত

শাহ তার টুইটে বলেছেন যে গুজরাট সর্বদা ইতিহাস তৈরির কাজ করেছে এবং আমি রাজ্যে এই ঐতিহাসিক জয়ের জন্য গুজরাটের জনগণকে ধন্যবাদ জানাই।

২৭ বছর ধরে গুজরাটে শাসন করে আসা শাসক দল বিজেপি গুজরাটে বড় জয় পেয়েছে। এই জয়ের মাধ্যমে পুরোনো সব রাজনৈতিক রেকর্ড ভেঙে গেছে বলেই রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন। এই উপলক্ষ্যে বিজেপির 'চাণক্য' এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন যে এই জয়ের সাথে তুষ্টির রাজনীতিতে ধাক্কা লেগেছে। তিনি এই জয়ের কৃতিত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বকে। মোদীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে তিনি টুইটও করেছেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বিজেপির জয় নিয়ে টুইট করেছেন, "গুজরাটের জনগণ নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন বিজেপিকে অভূতপূর্ব ম্যান্ডেট দিয়েছে, যারা উন্নয়ন ও জনকল্যাণে নিবেদিত, যারা ফাঁপা প্রতিশ্রুতির রাজনীতি করে, তাদের প্রত্যাখ্যান করে।" শাহ তার টুইটে বলেছেন যে গুজরাট সর্বদা ইতিহাস তৈরির কাজ করেছে এবং আমি রাজ্যে এই ঐতিহাসিক জয়ের জন্য গুজরাটের জনগণকে ধন্যবাদ জানাই।

Subscribe to get breaking news alerts

টুইট করে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী

এই উপলক্ষে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। বিশাল জয়ের জন্য গুজরাটের জনগণকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি লিখেছেন, "গুজরাট আপনাকে ধন্যবাদ। অভূতপূর্ব নির্বাচনের ফলাফল দেখে আমি আবেগে আপ্লুত। জনগণ উন্নয়নের রাজনীতিকে আশীর্বাদ করেছে এবং এটি আরও দ্রুত গতিতে চলতে কামনা করেছে। আমি গুজরাটের জনশক্তিকে প্রণাম জানাই।

 

প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে গুজরাটের সিলমোহর

প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বের প্রশংসা করে অমিত শাহ বলেছেন যে গত দুই দশকে মোদীজির নেতৃত্বে বিজেপি গুজরাটে উন্নয়নের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে এবং আজ গুজরাটের মানুষ বিজেপিকে আশীর্বাদ করেছে এবং সব ভেঙে দিয়েছে। বিজয়ের রেকর্ড। অমিত শাহ বলেছেন, “এটি নরেন্দ্র মোদীর উন্নয়ন মডেলের প্রতি মানুষের অটুট বিশ্বাসের জয়।”

 

অমিত শাহ বলেছেন, "গুজরাট নরেন্দ্র মোদীজির বিজেপিকে একটি নজিরবিহীন ম্যান্ডেট দিয়েছে, যারা ফাঁপা প্রতিশ্রুতি, আনন্দ এবং তুষ্টির রাজনীতি করে তাদের প্রত্যাখ্যান করে উন্নয়ন এবং জনকল্যাণকে বাস্তবে পরিণত করেছে।" তিনি বলেছিলেন যে এই বিশাল জয় দেখিয়েছে যে প্রতিটি অংশ, তা সে মহিলা, যুবক বা কৃষক হোক না কেন, সর্বান্তকরণে বিজেপির সাথে রয়েছে।

অমিত শাহ গুজরাটের গান্ধীনগর সংসদীয় আসনে নেতৃত্ব দিচ্ছেন। তিনি বলেন যে তিনি মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল, রাজ্য সভাপতি সিআর পাটিল এবং সমস্ত বিজেপি কর্মীকে অভিনন্দন জানাই যারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে এবং জেপি নাড্ডার সভাপতিত্বে অর্জিত এই দুর্দান্ত বিজয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন।