অ্যাডভেঞ্চার প্রিয় মানুষের কাছে বেয়ার গ্রিলস একটি অত্যন্ত জনপ্রিয় নাম। বেয়ার গ্রিলস তাঁর অসাধারণ সাহসিকতার মাধ্যমে অনেক মানুষের মন জয় করে নিয়েছেন। ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় শো 'ম্যান ভার্সাস ওয়াইল্ড'-এর সঞ্চালক বেয়ার গ্রিলস-এর উপস্থিতি শো-এ একটা আলাদা মাত্রা যোগ করে। এবার সেই শো-তেই অতিথি হিসাবে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে সেই কথাই জানান বেয়ার গ্রিলস। নিজের টুইটার হ্যান্ডেলে একটি টিজার ভিডিও ক্লিপ প্রকাশ করে তিনি লেখেন যে, প্রায় ১৮০টি দেশের মানুষ এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি অজানা দিক সম্পর্কে জানতে পারবেন। কারণ জলবায়ুর পরিবর্তন এবং বন্যপ্রাণ সংরক্ষণ নিয়ে সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধি করতে একটি গুরুত্বপূর্ণ ভুমিকায় আসতে চলেছেন নরেন্দ্র মোদী। তিনি আরও জানান যে, এই অনুষ্ঠান সম্প্রচারিত হবে ডিসকভারি চ্যানেলে আগামী ১২ আগস্ট রাত ৯টায়।

 

আরও পড়ুন- শুরু হয়েছিল 'এক থা টাইগার' দিয়ে, এখন 'টাইগার জিন্দা হ্যায়' বললেন প্রধানমন্ত্রী

প্রসঙ্গত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে খুবই গণমাধ্যম সচেতন তার উদাহরণ এর আগে পাওয়া গিয়েছে। গণমাধ্যমকে সঙ্গী করে দেশের যুবসম্প্রদায়ের কাছে পৌঁছে যাওয়ার চেষ্টাই করছেন তিনি। শো-এর নির্মাতাদের তরফে জানানো হয়েছে যে, প্রধানমন্ত্রীর কথায় তিনি, বহু বছর ধরেই পাহাড় এবং জঙ্গলের কাছে প্রকৃতির কোলেই বেঁচে রয়েছেন। সেইসব দিনগুলির গুরুত্ব তাঁর জীবনে অপরিসীম। তাই যখন তাঁকে রাজনীতির বাইরে গিয়ে কোনও অনুষ্ঠান করার কথা বলা হয়, এবং প্রকৃতিই যখন তার মূল বিষয় তখন সেই কাজ তিনি এই অনুষ্ঠানে অংশ নিতে বিশেষ আগ্রহী ছিলেন।