Asianet News BanglaAsianet News Bangla

লতা মঙ্গেশকরকে জন্মদিনে শুভেচ্ছা, সোশ্যাল মিডিয়ায় কী বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন  ৯১ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাস মিডিয়া বার্তা দিয়ে জানিয়েছেন তিনি, লতা দিদির সঙ্গে কথা বলেছিলেন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

narendra modi wishes lata mangeshkar 91 birthday bsm
Author
Kolkata, First Published Sep 28, 2020, 11:35 AM IST

সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন  ৯১ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাস মিডিয়া বার্তা দিয়ে জানিয়েছেন তিনি, লতা দিদির সঙ্গে কথা বলেছিলেন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। লতা মঙ্গাশকরের দীর্ঘ আর সুস্থ জীবন কামনা করেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন লতা মঙ্গেশকরত একটি ঘরনার নাম। লতা মঙ্গেশকরের আর্শীবাদ আর স্নেহ পেয়ে তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করেন বলেও জানিয়েছেন। 


১৯২৯ সালে ২৮ সেপ্টেম্বর ইন্দোরে জন্ম গ্রহণ করেছিলেন লতা মঙ্গেশকর। তিনি বি টাউনের নাইটএঙ্গেল নামে পরিচিত। সঙ্গীত জীবনে ভারত রত্ন, পদ্মভূষণ, পদ্মবিভূষণসহ একাধিক পুরষ্কার পেয়েছেন দীর্ঘ সঙ্গীত জীবনে হিন্দি, বাংলাসহ একাধিক ভাষায় প্রচুন গান গেয়েছেন তিনি। ১৯৪২ সাল থেকেই শুরু হয়েছিল তাঁর সঙ্গীত জীবন। 


এদিন লতা মঙ্গশকরের জন্মদিনে তাঁর বোন আশা ভোঁসলেও তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন। তিনি বলেনেছেন সঙ্গীর আর লতা মঙ্গেশকরের নাম পরস্পরের সঙ্গে যুক্ত। তিনিও তাঁর দিদির সুস্থ জীবন কামনা করেছেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios