Asianet News BanglaAsianet News Bangla

ভারতীয় মুসলমানদের কড়া সমালোচনা নাসিরুদ্দিনের, তালিবান ইস্যুতে সতর্ক করলেন অভিনেতা

নাসিরুদ্দিন শাহ মাত্র ৫৮ সেকেন্ডের ভিডিওতে ভারতীয় মুসলমানদের কড়া সমালোচনার পাশাপাশি তাদের সতর্ক করলেন, যারা তালিবানদের জয়ে গর্বোবোধ করছেন। 
 

naseeruddin shah slams Indian Muslims celebrating Taliban on social media bsm
Author
Kolkata, First Published Sep 2, 2021, 5:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আফগানিস্তান ইস্যুতে ভারতীয় মুসলমানদের তীব্র সমালোচনা করলেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। আফগানিস্তানের তালিবানদের সাফল্য যেসব ভারতীয় মুসলিম গর্বিত বোধ করছেন তাদের তীব্রল নিন্দা করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ৫৮ সেকেন্ডের একটি ভিডিওতেই তিনি ভারতীয় সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন। 

ভিডিওটিতে নাসির বলেছেন, আফগানিস্তানে তালিবানরা ক্ষমতায় ফিরে আসা সমগ্র বিশ্বের কাছে উদ্বেগের কারণ। কিন্তু ভারতের মুসলমানদের একটি অংশ তালিবানদের জয়ে উৎসব পালন করছেন। তিনি বলেছেন বর্বর এই উজ্জাপন কিন্তু কম বিপজ্জনক নয়। নাসিরউদ্দিন ভারতীয় মুসলিমদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, তাঁরা ইসলামের সংস্কার আর আধুনিকতার সঙ্গে বসবাস করতে চান, নাকি বর্বর ঐতিহ্য আর মূল্যবোধের সঙ্গে বেঁচে থাকতে চান? 

অভিনেতা ভারতের প্রচলিত মুসলিম ধর্মের সঙ্গে বিশ্বের অন্যান্য অংশের তুলনা করে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি আরও বলেছেন ইন্দুস্থানি ইসলাম সবসময়ই আলাদা ছিল। একই সঙ্গে তিনি সতর্ক করে বলেছেন 'আল্লা এমন সময় না অনুক যখন এমন পরিবর্তন হয়ে যাবে না আমরা চিনতেও পারবে না।'

'প্রেমের ভান করা', প্রিয়জনের হাত ধরে তৃতীয় জনের জন্য ফ্লার্ট করা কি ঠিক

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, 'রাক্ষুসে' কুপার হাসপাতালের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অনুগামীরা

সৈয়দ গিলানির মৃত্যু, আরও একবার খুলে দিল পাকিস্তানের কপটতার মুখোশ

বর্তমানে নাসির অভিনেতা হিসেবে যতটা না সক্রিয় তার থেকে বেশি রাজনৈতিক মতামত দিতে সক্রিয়। তবে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নাসিরউদ্দিনের এই বার্তার প্রশংসা করেছেন। অনেকেই আপার তাঁরে রাজনৈতিক পথ পরিত্যাগ করে তাঁর অভিনেতা সত্ত্বা বাজায় রাখারও পরামর্শ দিয়েছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios