আবারও উত্তেজিত জনতার রোষের শিকার হলেন এক পুলিশকর্মী। মারমুখি জনতার আক্রমণে প্রাণটাই হারালেন ওই পুলিশকর্মী। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের রাজসামান্দ জেলায়। সেখানকার ভীম থানায় পোস্টিং ছিলেন আটচল্লিশ বছর বয়সী পুলিশ কনস্টেবল আবদুল গানি। তাঁর থানা এলাকায় হামেলা কি বের নামক গ্রামে একটি জমিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিবাদের জেরে দুপক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে তিনি পৌঁছান ঘটনাস্থলে।

অভিযোগ, সেখানেই জমি নিয়ে বিবাদের জেরে একপক্ষের সঙ্গে খানিকটা কথা কাটাকাটি হয় তাঁর। পুলিশ সুপার জানিয়েছেন, বিবাদ মিটিয়ে নিজের বাইকে করে ফিরে আসার সময়েই চার-পাঁচজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁকে উদ্দেশ্য করে লাঠি দিয়ে  আক্রমণ করেন।

তাঁকে মারাত্মকভাবে মারধর করার ফলে তাঁর অবস্থা আশঙ্কাজনক হয়ে ওঠে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আজ তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হবে বলে খবর। পুলিশ আরও জানায় যে, অজ্ঞাত পরিচয় ওই যুবকদেরও খোঁজ করছে পুলিশ। সূত্রের খবর সাম্প্রতিককালে রাজস্থানে গণপ্রহারের মতো ঘটনা অনেকটাই বেড়েছে। পুলিশকর্মীর দুর্ভাগ্যজনক মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পুলিশ মহলে।