Asianet News Bangla

১২ সেকেন্ডের ভিডিওতে বাবা মার আর্তনাদ, নিথর সন্তানের দেহ আঁকড়ে অভিযোগ

সন্তান হারিয়ে বিধ্বস্ত বাবা মা
হাসপাতালের মেঝেতে শুয়ে কান্না
মৃত সন্তানকে আঁকড়ে ধরে কান্না
বিনা চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ

parents cling and weep child in up hospital viral video sm
Author
Kolkata, First Published Jun 29, 2020, 8:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিনা চিকিৎসা মাত্র এক বছরের সন্তানের মৃত্যুর জন্য হাসপাতাল কর্তৃপক্ষকেই দায়ি করেছেন বাবা মা। নিহত সন্তানের বাবার অভিযোগ হাসপাতালে আসার পর তাঁর ছোট্ট ছেলেটিকে একবারের জন্য ছুঁয়েও দেখেননি চিকিৎসকরা। মুখ ঘুরিয়ে নিয়েছেন কর্তব্যরত নার্স ও স্বাস্থ্য কর্মীরাও। তাতেই কোনও চিকিৎসা না পেয়েই মৃত্যু হয়েছে তাঁর সন্তানের। 

উত্তর প্রদেশের কনৌজের সরকারি হাসপাতালে ঘটছে এই ঘটনা। রবিবার বিকেলের ঘটনা।  বিকেল ৪টে ১৫ নাগাদ ভিডিওটি শ্যুট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নিহত সন্তানের বাবা মা প্রেমচাঁদ ও আশাদেবী অনুজকে হারিয়ে রীতিমত বিধ্বস্ত। হাসপতালে ভেঙে পড়েছেন কান্নায়। কনৌজের হাসপতালে তোলা এই ভিডিওটি নিমেশেই ভাইরাল হয়ে যায়। 

বেশ কয়েক দিন ধরেই জ্বরে ভুগছিল ছোট্ট অনুজ। গলাও ফুলে গিয়েছিল।রবিবার অনুজকে নিয়ে হাসপাতালে আসেন প্রেমচাঁদ ও তাঁর স্ত্রী। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়ে দেয় সেখানে চিকিৎসা করা হবে না। অনুজকে কানপুর নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। কিন্তু তৎক্ষণে সবকিছু শেষ হয়ে যায়। মৃত্যুর কোলে ঢোলে পড়ে প্রেমচাঁর ও আশাদেবীর সন্তান। 

'বাবা আমি শ্বাস নিতে পারছি না বন্ধ হয়ে যাচ্ছে হৃস্পন্দন', হাসপাতাল থেকে ভিডিও বার্তা ছেলের ...

জুলাই মাসেই ভারতে আসছে বহু প্রতীক্ষার রাফাল , প্রথম দফায় ৬টি যুদ্ধ বিমান হাতে পাবে বাহিনী

যদিও উত্তর প্রদেশের হাসপাতাল এই অভিযোগ অস্বীকার করেছে। কনৌজ হাসপতালের পক্ষ থেকে দাবি করা হয়েছে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তখনই অবস্থা সংকটজনক ছিল অনুজের। তবুও বাঁচানোর সবরকম চেষ্টা করা হয়েছে। তবে এই দাবি মানতে নারাজ প্রেমচাঁদ। তিনি বলছেন চিকিৎসকদের ব্যবহার যখন হাসপাতালের কিছু লোক রেকর্ড করতে শুরু হয়ে তখনও পরীক্ষা করা শুরু হয়ে তাঁর ছেলের। ততক্ষণে পার হয়েগিয়েছিল ৩০-৪০ মিনিট। সন্তান হারা বাবার আর্তি গরিব বলেই তিনি বাঁচাতে পারেননি তাঁর দুধের সন্তানকে। 

মঙ্গলবার ভারত-চিন তৃতীয় দফার বৈঠক লাদাখে, গালওয়ানে চিনা সেনার 'অনুপ্রবেশ' নিয়ে কি কথা হবে ...
 

Follow Us:
Download App:
  • android
  • ios