Asianet News BanglaAsianet News Bangla

PM Modi In Meerut: মিরাটে স্থানীয়দের উষ্ণ অভ্যর্থনা প্রধানমন্ত্রী মোদীকে, পাল্টা শুভেচ্ছা জানালেন তিনি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে এদিন মিরাটের রাস্তায় ছিল উপচে পড়া ভিড়। স্থানীয় বাসিন্দারা ফুল হাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানান। তালিকায় রয়েছে শিশুরাও। 
 

PM Narendra Modi receives warm and rousing welcome form locals in up Meerut bsm
Author
Kolkata, First Published Jan 2, 2022, 3:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার ভোটমুখী উত্তর প্রদেশের (Uttar Pradesh) মিরাটে (Meerut) গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সেখানে একগুচ্ছ প্রকল্পের ভিত্ত প্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন তিনি। কিন্তু তার আগেই উত্তর প্রদেশের মিরাটের বাসিন্দারা প্রধানমন্ত্রী মোদীকে উষ্ণ অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। পাল্টা স্থানীয়দের ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রীও তাঁদের শুভেচ্ছা জানান। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে এদিন মিরাটের রাস্তায় ছিল উপচে পড়া ভিড়। স্থানীয় বাসিন্দারা ফুল হাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানান। তালিকায় রয়েছে শিশুরাও। 

PM Narendra Modi receives warm and rousing welcome form locals in up Meerut bsm

রাস্তার দুধারের বাড়িগুলিকেও প্রধানমন্ত্রী মোদীকে অভ্যর্থনা জানাতে উৎসাহী জনতার ভিড় ছিল চোখে পড়ার মত। বাড়ির পাশাপাশি দোকান বা রাস্তার ধারের শপিং মলগুলিতেউ ছিল উৎসাহী জনতার ভিড়। প্রধানমন্ত্রী যে রাস্তা দিয়ে তাঁর গন্তব্যে যান সেই রাস্তা দিয়েও 'মোদী-মোদী' স্লোগান ওঠে। তিনিও গাড়ির সামনের সিটে বসে উৎসাহী জনতার উদ্দেশ্যে হাত নেড়ে পাল্টা শুভেচ্ছা জানান। 


এদিন প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অগুরুনাথ মন্দিরে পুজো দেন। তাঁর সঙ্গে ছিলেন উত্তর প্রদেশের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল ও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিন ধ্যানচাঁদ স্পোর্টশ ইউনিভার্সিটি উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী এক দিনের সফরে উত্তর প্রদেশ যান। প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফ থেকে একটি বিবৃতি দিয়ে জানানহয়েছে বিশ্ববিদ্যালয়টি সালওয়া ও কুইল গ্রামরে কিছু অংশ নিয়ে তৈরি হয়েছে। এটি তৈরিতে খরচ হয়েছে ৭০০ কোটি টাকা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগেই জানিয়েছেন এই ক্রীড়া বিশ্ববিদ্যালয়ে বিশ্বমানের পরিকাঠামো থাকবে। সিন্থেটিক হকি গ্রাউন্ড থেকে শুরু করে ফুটবল গ্রাউন্ড  রয়েছে। রয়েছে ভলিবল, ফুটবল, কাবাডি খেলার মাঠ। লনটেনিসের জন্য আধুনিক কোর্টের ব্যবস্থাও রয়েছে। আধুনিক জিমনেসিয়াম হল, রানিং স্টেডিয়াম, সিইমিং পুলের ব্যবস্থাও রয়েছে। ১০৮০ জন ক্রীড়াবিদকে এই বিশ্ববিদ্যালয়েপ প্রশিক্ষক হিসেবে নিয়োগ করা হবে বলেও জানিয়েছেন তিনি। মহিলাদের কথা মাথায় রেখে ৫৪০ জন মহিলা প্রশিক্ষক নিয়োগের ব্যবস্থাও থাকবে।   

আগামী ফেব্রুয়ারি কি মার্চ মাসেই উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচন। এই রাজ্যে জিততে মরিয়ে চেষ্টা করছে বিজেপি। ভোটমুখী উত্তর প্রদেশে  একাধিকবার সফর করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একাধিক প্রকল্পের উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করছের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্থানীয় প্রশাসনের দাবি এই প্রকল্পগুলির মাধ্যমে উপকৃত হবেন এই উত্তর প্রদেশের মানুষ। মোদীও তাঁর ভাষগুলিতে সেই কথাই বারবার বলছেন। যোগী প্রশাসনকেও তুলে ধরছেন উত্তর প্রদেশের মানুষের কাছে। 

IAF Chopper Crash: খারাপ আবহাওয়া ফ্যাক্টর, বিপিন রাওয়াতের চপার দুর্ঘটনার তদন্ত শেষ পর্যায়ে

New Year Greeting: চিন ও পাক সেনা বাহিনীর প্রতি ভারতের 'মিষ্টি' বন্ধুত্ব, নতুন বছরের শুভেচ্ছা

Covid-19 Alarm: কোভিড আক্রান্তের সংখ্য়া বাড়ছে, করোনা 'ঝড়' মোকাবিলায় রাজ্যকে পরামর্শ কেন্দ্রের

Follow Us:
Download App:
  • android
  • ios