নতুন বছরকে স্বাগত জানিয়ে কেন্দ্রীয় সরকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবৃত্তি করা একটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। 'আবতো সুরজ উগা হ্যায়' শিরোনামে এই কবিতার মাধ্যমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেনাজওয়ান, মেডিক্যাল কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে স্মরণ করেছেন দেশের অন্নদাতাদের। 'মাইগভইন্ডিয়া' টুইটারে কবিতাটি শেয়ার করা হয়েছে। একটি ১মিনিট ৩৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানেই প্রধানমন্ত্রীর গুরুদ্বার সফর থেকে শুরু করে করোনা-মহামারির বিরুদ্ধে লড়াই করা স্বাস্থ্যকর্মীদের সাফল্যের কাহিনী তুলে থরা হয়েছে। 


এদিন  সকালেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে দেশের সকল নাগরিককে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছিলেন। তিনি  চলতি বছর সুস্বাস্থ্য, আনন্দ আর সমৃদ্ধির কামনা করেছেন তিনি। পাশাপাশি আগামী বছর যাতে সবকিছু ঠিক থাকে তারজন্যও প্রার্থনা করেছেন তিনি। করোনাভাইরাস মহামারির কারণে ২০২০কে প্রথম থেকেই চ্যালেঞ্জের বলে বর্ণানা করেছিলেন। মহামারির সঙ্গে লড়াই করার জন্য একগুচ্ছ পদক্ষেপও গ্রহণ করেছিলেন। তাঁর নেত্বেই দেশ প্রথম সবথেকে বড় তালাবন্দি দেখে। মহামরির সঙ্গে লড়াই চালিয়ে গেলেও বর্তমানে দেশ ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে। 

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লাইটহাউস প্রজেক্টেরও ভিত্তি প্রস্তর স্থাপন করেই দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছিলেন এর আগে কোনও সরকারই আবাসন শিল্পকে এত গুরুত্ব সহকারে গ্রহণ করেনি।