Asianet News BanglaAsianet News Bangla

সারাদিন জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভেসে আপ্লুত প্রধানমন্ত্রী, কৃতজ্ঞতা জানালেন টুইটারে

দেশের তাবড় রাজনীতিবিদ থেকে শুরু করে অভিনেতা, খেলোয়াড় সবাই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীকে। আর সবার থেকে এই ভালোবাসা পেয়ে আল্পুত মোদী। টুইট করে সেকথা জানিয়েছেন তিনি।  

PM Narendra Modi thanked them who wished him on his birthday bmm
Author
Kolkata, First Published Sep 17, 2021, 10:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেশের প্রধানমন্ত্রী তিনি। তার উপর আজ তাঁর জন্মদিন বলে কথা। সেই কারণে আজ থেকে আগামী ২০ দিন নানা অনুষ্ঠান ও নানা কর্মসূচির আয়োজন করেছে বিজেপি। নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষ্যে 'সেবা ও সমর্পণ অভিযান' পালন করছে তারা। সকাল থেকেই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বহু মানুষ। দেশের তাবড় রাজনীতিবিদ থেকে শুরু করে অভিনেতা, খেলোয়াড় সবাই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীকে। আর সবার থেকে এই ভালোবাসা পেয়ে আল্পুত মোদী। টুইট করে সেকথা জানিয়েছেন তিনি।  

টুইটারে প্রধানমন্ত্রী লেখেন, "আমার উচ্ছ্বাস প্রকাশের ভাষা নেই। আজ যাঁরা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সবাইকে আমি মনের গভীর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রতিটি শুভেচ্ছাই আমার কাছে গুরুত্বপূর্ণ আর এগুলি আমাকে দেশের জন্য কাজ করার শক্তি জোগায়।"

 

 

মোদীর ৭১ তম জন্মদিনকে মনে রাখার মতো করে সাজাতে চেষ্টা করেছে বিজেপি। দেশের রাজনৈতিক মহল থেকে শুরু করে ক্রিকেটের বাইশ গজ, সকাল থেকে প্রায় সকলেই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। বাংলা থেকে মোদীর দলের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন বিরোধী নেতা নেত্রীরাও। 

আরও পড়ুন- নরেন্দ্র মোদীর জন্মদিনে দারুণ সাফল্য ভারতের, একদিনে ভ্যাকসিন পেলেন ২কোটি মানুষ

এমনকী বালি দিয়ে তাঁর মূর্তি তৈরি করে উপহার দিয়েছেন বালি শিল্পী সুদর্শন পট্টনায়ক। পুরীর সমুদ্র সৈকতে ২ হাজার ৩৫টি ঝিনুক দিয়ে প্রধানমন্ত্রীর মূর্তি তৈরি করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আর সেই ছবি টুইটারে পোস্ট করে মোদীর দীর্ঘায়ু কামনা করেছেন। 

 

 

এছাড়া তাঁর এই জন্মদিনে করোনা টিকা দেওয়ার সর্বকালীন রেকর্ড তৈরি করে ফেলেছে ভারত। একদিনে ২ কোটি মানুষকে টিকা দেওয়া হয়েছে। জন্মদিনে এই ধরনের একটি উপহার পেয়ে খুবই খুশি তিনি। 

আরও পড়ুন- করোনা যুদ্ধে রেকর্ড, টিকাকরণে ইউরোপকে পিছনে ফেলল ভারত

টুইটে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য বলেছেন, 'স্বাস্থ্যকর্মী এবং দেশবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জন্য এটি একটি উপহার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে, ভারত একদিনে ২ কোটি টিকার ঐতিহাসিক সংখ্যা অতিক্রম করেছে, যা একটি নতুন রেকর্ড স্থাপন করেছে।' 

Murshidabad TMC president accused of making death threats to evict teacher and family RTB

Murshidabad TMC president accused of making death threats to evict teacher and family RTB

Follow Us:
Download App:
  • android
  • ios