Asianet News BanglaAsianet News Bangla

'অস্বচ্ছ বুদবুদের ভিতর আটকে রাহুল গান্ধী', ঘুম ভাঙাতে চান খুশবু

সদ্য কংগ্রেস ছেড়েছেন খুশবু সুন্দর

যোগ দিয়েছেন বিজেপি-তে

এবার মুখ খুললেন রাহুল নিয়ে

বললেন ঘুম ভাঙাতে চান

Rahul Gandhi lives in a bubble, Kushboo hopes he wake up ALB
Author
Kolkata, First Published Oct 21, 2020, 9:48 AM IST

রাহুল গান্ধী তাঁর আশেপাশে একটি অস্বচ্ছ বুদ্বুদ তৈরি করেছেন। তার ভিতরে  যারা ঢুকতে পারে, তারা গিয়ে বলে আসে সব ঠিক আছে। শুধু তাই নয়, নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাতকারে সদ্য কংগ্রেস থেকে বিজেপি-তে যোগ দেওয়া দক্ষিণ ভারতীয় অভিনেত্রী খুশবু বললেন, 'রাহুল গান্ধীর ঘুম ভাঙুক' এই কামনা করছেন তিনি।

কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেওয়াটা মোটেই অস্বাভাবিক কিছু নয়, বলে জানিয়েছেন এই গ্ল্যামারাস অভিনেত্রী তথা রাজনীতিক। মনে করিয়ে দিয়েছেন সেই পুরোনো প্রবাদ, রাজনীতিতে 'কোনও স্থায়ী বন্ধু বা শত্রু নেই'। তিনি দাবি করেছেন, গত ফেব্রুয়ারি মাস থেকেই তিনি এআইসিসির সভাপতি সনিয়া গান্ধীর কাছে তাঁর পদত্যাগপত্র দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু, কোনওভাবেই তিনি সেই চিঠি সনিয়াকে ব্যক্তিগতভাবে দেওয়ার জন্য তাঁর সঙ্গে সাক্ষাত করতে পারেননি।

সনিয়া গান্দীকে যে পদত্যাগপত্রটি তিনি দিয়েছেন, সেখানে পদত্যাগের কারণ হিসাবে কংগ্রেসের মধ্যে তাঁর উপর 'চাপ দেওয়ার' অভিযোগ করেছিলেন তিনি। তাঁরা করা? খুশবু কারোর নাম করেননি। তবে বলেছেন, রাজ্য থেকে জাতীয় কংগ্রেসের সব পর্যায়েই এই ধরণের লোক রয়েছে। কিন্তু, দুর্ভাগ্যক্রমে, দিল্লির নেতৃত্ব, বিশেষ করে রাহুল গান্ধী তাঁর আশেপাশে একটি অস্বচ্ছ বুদ্বুদ তৈরি করে নিয়েছেন, তাই এদের তাঁরা দেখতে পান না, এমনটাই তাঁর অভিযোগ।

তিনি আরো দাবি করেন, কংগ্রেস দলের মধ্যে তাঁর মতো অভিজ্ঞতা আরও অনেকের হয়েছে। তাঁর মতো চিঠি লেখার ইচ্ছে অনেকেরই আছে, কিন্তু তাদের রুখে দাঁড়ানোর মতো সাহস, ক্ষমতা বা অবস্থান নেই বলে দাবি করেছেন তিনি। আরও বলেছেন, দল ছাড়ার পর কংগ্রেসের ভিতর থেকেই তাঁণকে অনেকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন। এরপর 'রাহুল গান্ধী জেগে উঠবেন' বলে আশা প্রকাশ করেছেন খুশবু।

 

Follow Us:
Download App:
  • android
  • ios