Asianet News BanglaAsianet News Bangla

নারী নির্যাতনের প্রতিবাদে পথে বিজেপি, রাজস্থানের তরুণীকে ভয় দেখিয়ে লাগাতার ধর্ষণের অভিযোগ

  • রাজস্থানে তরুণীতে ধর্যণের অভিযোগ
  • টানা ৪ বছর ধরেই ৪ অভিযুক্ত নির্যাতন চালায়
  • ব্ল্যাকমেল করা হয় বলে অভিযোগ নির্যাতিতার 
  • প্রতিবাদে পথে নেমেছে রাজ্য বিজেপি 
Rajasthan 2 youth rape 19 year girl for over 4 year bjp protest bsm
Author
Kolkata, First Published Oct 5, 2020, 2:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টানা চার বছর ধরে এক ১৯ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল রাজস্থানে। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই পাল্টা কংগ্রেসের পথে নেমেছে বিজেপি। মহিলার বিরুদ্ধে অপরাধের বিচার চেয়ে সরব হয়েছেন রাজ্যের প্রধান সতীশ পুনিয়া। অনেকটা উত্তর প্রদেশের মত কংগ্রেসের পথেই হাঁটছে রাজস্থান বিজেপি। নির্যাতিতার পাশে দাঁড়িয়ে তাঁর হয়ে ন্যায় বিচারের দাবি জানিয়েছে সেখানকার বিজেপি নেতা কর্মীরা। 


রাজস্থানের উদয়পুর জেলার ঝর্নো কি সরাই নামের একটি গ্রামের বাসিন্দা নির্যাতিতা তরুণীষ গত ২ সেপ্টেম্বর প্রতাপনগর থানায় অভিযোগ দায়ের করেন। নির্যাতিতার অভিযোগ তাঁর এক পূর্ব পরিচিত আর তার বন্ধ গত চার বছর ধরে লাগাতার তাঁকে ধর্ষণ করেছে। ধর্ষণের ভিডিও করে নির্যাতিতা তরুণীকে ব্ল্যাকমেল করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। নির্যাতিতা তরুণী জানিয়েছেন ভুভানার বাসিন্দা হেমেন্দ্র সালভি নামের এক যুবকের সঙ্গে তাঁর ঠাকুমার বাড়িতে থাকার সময় আলাপ হয়েছিল।  সেই যুবকই তাঁকে প্রথম অন্যত্র নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে অভিযুক্ত আর তার বন্ধু একাধিকবার তাঁর ওপর শারীরিক নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ। আর সেই জঘন্য কাজের ভিডিও করেও রেখেছিল অভিযুক্তরা। নির্যাতিতা আরও জানিয়েছেন, অভিযুক্তরা তাঁকে বারবার ভয় দেখিয়েছিল। ব্ল্যাকমেল করে একাধিকবার ধর্ষণও করেছে। তাদের কথা না শুনলে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হুমকিও দিয়েছে বলে অভিযোগ জানিয়েছে নির্যাতিতা। 

আর এই ঘটনাকে কেন্দ্র করেই বিক্ষোভে নেমেছে বিজেপি। রাজস্থান বিজেপির পক্ষ থেকে জানান হয়েছে। মঙ্গলবার জয়পুরে বিক্ষোভ রাজ্য বিজেপির প্রধান সতীশ পুনিয়ার নেতৃত্বে বিক্ষোভ দেখায় দলীয় কর্মী সমর্থকরা। অপরাধীদের গ্রেফতারের দাবিও জানান হয়েছে। পাশাপাশি রাজ্যপালকেও বিষয়টি জানান হবে। 


পুলিশ সূত্রের খবর নির্যিতার অভিযোগ জানান পরই মূল অভিক্ত হেমেন্দ্রকে তাঁর বাড়়িতে এসে চরম লাঞ্ছনা করে। পুরো পরিবারকে অসম্মান করে ও হুমকি দেয়। তারপরই এলাকা ছেড়ে চম্পট দেয়। নির্যাতিতা জানিয়েছেন দুই অভিযুক্ত প্রভাবশালী হওায় তাদের পালিয়ে যেতে সময় দিয়েছে পুলিশ। নির্যাতিতা জানিয়েছেন গোপন ডেরায় আশ্রয় নিয়ে প্রভাবশালী দুই অভিযুক্ত তাঁকে এখনও হুমকি দিয়ে যাচ্ছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios