Asianet News BanglaAsianet News Bangla

অসুস্থ রাজস্থানের মুখ্যমন্ত্রী হাসপাতালে ভর্তি, দ্রুত আরোগ্য কামনা করলেন প্রধানমন্ত্রী মোদী

অশোক গেহলটের দ্রুত আরোগ্য কামনা করো সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
 

Rajasthan cm gehlot admitted at hospital pm modi wished for recovery bsm
Author
Kolkata, First Published Aug 27, 2021, 6:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজনৈতিক মতপার্থক্য দূরে সরিয়ে রেখে অসুস্থ অশোক গেহলটের পাশে দাঁড়ালেন প্রধাননন্ত্রী নরেন্দ্র মোদী। কংগ্রেস নেতা তথা রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বর্তমান অসুস্থ অবস্থায় জয়পুরের সাওয়াই মানসিংহ হাসপাতালে ভর্তি রয়েছেন।  অ্যাঞ্জিওপ্লাস্টিতে তাঁর হৃদযন্ত্রে ৯০ শতাংশ ব্লকেজ পাওয়া গেছে। এই খবর পাওয়ার পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গহলটের দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন। 

মুখ্যমন্ত্রী অশোক গেহলট নিজেও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছিলেন কোভিড আক্রান্ত হওয়ার পরে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। তিনি বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করেন। তারপরই চিকিৎসকদের পরামর্শে হাসপাতাবে ভর্তি হন। সেখানেই এনজিও হয়। এখন তিনি সুস্থ রয়েছেন বলেও জানিয়েছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করতেও অনুগামীদের কাছে আহ্বান জানিয়েছেন। তারপরই প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন। 

আপাতত সুস্থ থাকলেও অশোর গেহলটকে ২৪ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। প্রবীণ চিকিৎসকরা মুখ্যমন্ত্রী স্বাস্থ্যের দায়িত্ব রয়েছে। হাসপাতালের পক্ষ থেকে জানান হয়েছে, মুখ্যমন্ত্রী ইসিজি রিপোর্ট স্বাভাবিক। তাঁর বেশ কয়েকটি নমুনাও পরীক্ষা হয়েছে। সেগুলি হাতে পাওয়ার পরেও চিকিৎসা শুরু হবে। অন্যদিকে মুখ্যমন্ত্রী রাজনৈতিক কর্মসূচি বাতিল করা হয়েছে। শুক্রবার দিল্লি সফরের কথা ছিল সেটিও আপাতত বাতিল করা হয়েছে। রাজ্যের সব নেতাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। রাজস্থান রাজনীতিতে অশোর গেহলটের বিরোধী পক্ষ হিসেবে পরিচিত কংগ্রেস নেতা তথা প্রাক্তন উপমুখ্যমন্ত্রী শচীন পাইলটও গেহলটের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios