বুথ ফেরত সমীক্ষার ফল কিছুটা চাপে ফেলেছিল গেরুয়া শিবিরকে। বিহার বিধানসভা ভোটে ইভিএম খুলতেই সকালের দিকে এগিয়ে ছিল মহাজোট। তেজস্বী যাদবের মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্নের দোরগড়ায় পৌঁছে গিয়েছিল। কিন্তু বেলা গড়ার সঙ্গে সঙ্গে পাল্টে গেল বিহার ভোটের চালচিত্র। দুপুরের পরই বিহারে একক বৃহত্তম দল হিসেবে এগিয়ে রয়েছে বিজেপি। এরপরই, সোশ্য়াল মিডিয়ায় শুরু হয়েছে রাহুল গান্ধী ও তেজস্বী যাদবকে নিয়ে ব্য়াঙ্গ শুরু হয়েছে। ট্য়ুইটে তেজস্বী যাদবে খোঁচা দিলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন-'চেনা বামুনের পৈতের দরকার হয় না', 'দেখা হবে লড়াইয়ের মঞ্চে', নন্দীগ্রামের সভায় মন্তব্য শুভেন্দুর

বিহার বিধানসভা ভোটের ফল বেলা গড়াতেই স্পষ্ট হতেই ট্য়ুইট করেন বিজেপি সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। ট্যুইট খোঁচা দিয়ে বাবুল লেখেন, ''তেজস্বী রাহুল গান্ধীকে ডেকে বললেন, MGB-মর গই ভাই''। মহাজোটকে ট্য়ুইটে এই বলে মন্তব্য করলেন বাবুল সুপ্রিয়। সোশাল মিডিয়াতেও রাহুল গান্ধী ও ,তেজস্বী যাদবকে নিয়ে নানান কটাক্ষ শুরু হয়েছে।

 

পাশাপাশি, ট্য়ুইটে খোঁচা গিয়ে বাবুল সুপ্রিয় আরও বলেন, ''আমি গভীরতার সঙ্গে বলতে চাই, সবই ধরনের সাজাই অনেকটাই বেশি। জেল ও বেইল-এর মধ্যে থাকা লোক কী করে ভাবলেন বিহারের জনগণ সব ভুলে যাবে। বলতে গেলে সবাই বিহারে জঙ্গলরাজের মধ্যে থেকে অত্য়াচার সহ্য করছিল''। ট্যুইটে মন্তব্য বাবুল সুপ্রিয়র।