শেষ যাত্রায় অংশ নিয়ে একসঙ্গে ২৫ জনের জীবনের ইতি পড়ল উত্তর প্রদেশের মুরাদনগরে। একটি শ্মশানের পুরনো ছাদ ভেঙে পড়ায় একসঙ্গে ২৫ জনের মৃত্যু হয়। বেশ কয়কজন আহত হয়েছে। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

স্থানীয় প্রশাসন জানিয়েছেন, এক ব্যক্তির শেষ যাত্রায় সামিল হয়েছিলেন বেশ কয়েক জন। প্রবল বৃষ্টির কারণে তারা শ্মশানের একটি ঘরে আশ্রয় নিয়েছিলেন। কিন্তু আচমকাই ঘরটি ভেঙে যায়। আর বহু মানুষই ধ্বংসস্তূপে চাপা পড়ে যায়। বেশ কিছু সময় পর খবর পেয়ে ঘটনাস্থলে যায় উদ্ধারকর্মীরা। চাপা পড়ে থাকা ব্যক্তিদের উদ্ধার করেন। উদ্ধারকাজের জন্য জাতীয় বিপর্যয় বাহিনীর একটি দলও ঘটনাস্থলে যায়। চাপা পড়ে থাকা ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠান হয়। সবমিলিয়ে ৩৮জনকে উদ্ধার করা হয়ে। যারমধ্যে ২৫ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। এই ঘটনায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শোক প্রকাশ করেছেন। 


উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন। নিহতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা ক্ষতিপুরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। একই সঙ্গে পুরো ঘটনা খতিয়ে দেখতে স্থানীয় প্রশানের অধিকর্তাদের নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ।