আবারও বিতর্কে পড়লেন চিত্র পরিচালক অভিনেতা অনুরাগ কাশ্যপ। নেটফ্লিক্সে রিলিজের অপেক্ষায় কাউন্টডাউন শুরু করেছেন  'একে ভার্সেস একে' ছবিটি। আর ঠিক সেই সময়ই বিতর্কে জড়িয়ে গেল তাঁর অভিনীত ছবিটি। 'একে ভার্সেস একে'-র অভিনেতা অনিল কাপুর ছবির একটি টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যেখানে তিনি ভারতীয় বিমান বাহিনীর পোষাক পরে রয়েছেন। অশালীন ভাষায় কথা বলছেন সহঅভিনেতা অনুরাগ কাশ্যপকে লক্ষ্য করে। দ্বিতীয় দৃষ্যে দেথা যাচ্ছে তিনি বিমান বানীর পোষাক করেই বলিউডি ডান্স করছেন। এই ছবি সামনে আসতেই  দৃশ্য প্রত্যাহের দাবি জানান হয়েছে ভারতীয় বিমান বাহিনীর পক্ষ থেকে। ভারতীয় বিমান বাহিনীর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানান হয়েছে, এটি ভারতীয় সশস্ত্র বাহিনীর সদস্যদের আচরণগত রীতি অনুসরণ করছে না। অবিলম্বে ছবি থেকে বিতর্কিত দৃষ্য মুছে ফেলার দাবি জানান হয়েছে। 

আগামী ২৪ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা 'একে ভার্সেস একে'। নেটফ্লিক্স থেকে বলা হয়েছে, এটি বিক্রমাদিত্য মোতওয়ানের ছবি। অনুরাগ কাশ্যপ ও অনিল কাপুর এই ছবিতে অভিনয় করেছেন। এক মিনিটের ক্লিপটিতে দেখা যাচ্ছে অনিল কাপুর ও অনুরাগ কাশ্যপ স্ক্রিন শেয়ার করেছেন। আর তাঁরা পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে অশানীন ভাষায় কথা বলছেন। যা ক্যামেরার সামনে খুবই কম দেখা যায়। সোশ্যাল মিডিয়া অনিল কাপুর তাঁর কাজের প্রশংসা করার জন্য অনুগামীদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি বলেছেন এটি একটি বিদ্রুপাত্মক নাটক। ভারতীয় বিমান বাহিনী দৃষ্য প্রত্যাহারের করার দাবি জানানোর পরেও অনিল কাপুর বিষয়টি সরব হয়েছেন। তিনি বলেছেন দর্শকদের আর কোবা বানানোর দরকার নেই। এটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। 

বছরের শুরুতেই গুঞ্জন সাকশেনা দ্যা কার্গিল গার্ল সিনেমার কয়েকটি দৃষ্য নিয়ে আপত্তি জানিয়েছিল ভারতীয় বিমান বাহিনী। সেন্ট্রাল বোর্ড অব ফিল্মে একাধিক চিঠি চালাচালির পর তা ছাড়পত্র পায়। এখন দেখার বিষয় অনিল কাপুর আর অনুগার কাশ্যপ বিমান বাহিনীর আপত্তিকে কতটা কাটিয়ে উঠতে পারে।