Asianet News BanglaAsianet News Bangla

Antilia: মুকেশ আম্বানির বাড়িতে কড়া নিরাপত্তা, ট্যাক্সি চালকের ফোন পেয়েই তৎপর পুলিশ

মুম্বই পুলিশ জানিয়েছে, একজন স্থানীয় ট্যাক্সি ড্রাইভারের কাছ থেকে তারা একটি ফোন পেয়েছিল। সেই ট্যাক্সি চালকি তাদের জানিয়েছিল দুই ব্যক্তি তার কাছে সেছিল, মুকেশ আম্বানির বাড়ির অবস্থান জানতে চেয়েছিল।

Security at mukesh Ambani s house antilia upped after taxi driver dials cops bsm
Author
Kolkata, First Published Nov 8, 2021, 7:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আচমকাই শিল্পপতি মুকেশ আম্বানির (Mukesh Ambani) বাড়ি অ্যান্টিলিয়ার (Antilia) নিরাপত্তা বাড়ান হয়েছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ কর্মী।বাড়ির চারপাশের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হয়েছে। পুলিশ সূত্রের খবর একজন ট্যাক্সি চালক পুলিশকে সম্ভাব্য হুমিক কথা জানিয়েছিল। তারপরি জরুরি ভিত্তিতে মুকেশ  আম্বানির বাড়ির নিরাপত্তা বাড়ান হয়।।  কয়েক মাস আগেই মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টালিয়ার সামনে থেকে উদ্ধার হয়েছিল বিস্ফোরক বোঝাই গাড়ি। তারপরই হুমকির কথা জানতে পেরেই বিশেষ সতর্কতা অবলম্বন করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)। 

মুম্বই পুলিশ জানিয়েছে, একজন স্থানীয় ট্যাক্সি ড্রাইভারের কাছ থেকে তারা একটি ফোন পেয়েছিল। সেই ট্যাক্সি চালকি তাদের জানিয়েছিল দুই ব্যক্তি তার কাছে সেছিল, মুকেশ আম্বানির বাড়ির অবস্থান জানতে চেয়েছিল। দুই ব্যক্তির হাতেই ছিল বড় বড় দুটি ব্যগ। ট্যাক্সি চালকের পুরো বয়ান রেকর্ড করা হয়েছে। মুম্বই পুলিশের এক সিরিয়ন আধিকারিক পুরো ঘটনার তদন্তে দায়িত্বে রয়েছে বলেও জানিয়েছে পুলিশ। মুম্বই পুলিশ সূত্রের খবর সন্দেহভাজন দুই ব্যক্তির খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে। বিভিন্ন এলাকা ব্যারিকেড দিয়ে ঘিরে রাখা হয়েছে। তবে ট্যাক্সি চালকের বয়ান ও গোটা ঘটনার সত্যতাই খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। 

Mysterious Deaths: রহস্যে মোড়া ১০টি মৃত্যু, যুগ যুগ ধরে গোয়েন্দারাও আলোর সন্ধানে হাতড়ে বেড়াচ্ছেন অন্ধকারে

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি অ্যান্টিলিয়ার কাছেই একটি পরিত্যক্ত স্করপিও দাঁড় করানো ছিল। সেই গাড়ি ঘিরে তৈরি হয়েছিল আতঙ্ক। সেই গাড়ি থেকেই পরবর্তীকালে পুলিষ প্রচুর বিস্ফোরক উদ্ধার করেছিল। পুলিস জানিয়েছিল জিলেটিন স্টিক ও হুমকি চিঠি উদ্ধার হয়েছিল সেই স্করপিও থেকে।  

Parliament Winter Session: ঝড় উঠতে পারে সংসদের শীতকালীন অধিবেশনে, কোভিড বিধি মেনে অধিবেশনের সুপারিশ

সেই ঘটনার তদন্ত এখনও চলছে। তদন্ত করছে ন্যাশানাল ইনভেস্টিগেশন এজেন্সি। তদন্তকারীদের দাবি মুম্বই পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্তা শচীন ওয়াদে বিস্ফোরক সংগ্রহ করেছিলেন। মুকেশ আম্বানির বাড়ির কাছে সেই বিস্ফোরকবোধাই গাড়ি তিনি পার্ক করিয়েছিলেন। তারপর সাসপেন্ড করা হয় মুম্বই পুলিশের কর্তাকে। 

Rafale deal: ভারতকে রাফাল যুদ্ধবিমান বিক্রি করতে কোটি কোটি টাকা ঘুষ, ফরাসি রিপোর্টে চাঞ্চল্য

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও তাঁর পরিবার বিশ্বের অন্যতম বিশালবহুল বাড়িতে থাকেন। ২৭ তলার এই বিলাসবহুল বাড়িতে সুইমিংপুল, অফিস , সিনেমাহল, কারপার্কিং-এর জায়গাসহ একাধিক সুযোগসুবিধে রয়েছে। ৪ লক্ষ বর্গফুটের এই বিল্ডিং দক্ষিণ মুম্বইয়ের বিশেষ আকর্ষণ। ২০১২ সাল থেকেই এই অ্যান্টিলিয়ায় থাকেন মুকেশ ও তাঁর পরিবারের সদস্যরা। 

Security at mukesh Ambani s house antilia upped after taxi driver dials cops bsm

Security at mukesh Ambani s house antilia upped after taxi driver dials cops bsm

Follow Us:
Download App:
  • android
  • ios