ভ্য়ালেন্টাইন ডে-তে সুন্দরী এয়ারহোস্টেসদের সঙ্গে নিজের ছবি শেয়ার কংগ্রেস সাংসদ শশী থারুর। ইনডিগো বিমানে হৃদয়ের আকারের একটি লাল কার্ড সঙ্গে নিয়ে দুজন এয়ারহোস্টেসের সঙ্গে নিজের ছবি শেয়ার করে টুইটার তিনি লিখলেন,  "ফারহিন আর সমীক্ষা আমাকে ভুলতে দিল না ( যে আজ ভ্য়ালেন্টাইনস ডে)"।

শশী থারুর এদিন ভ্য়ালেন্টাইনস ডে-কে ঘিরে সঙ্ঘ পরিবারে নীতি পুলিশগিরিকে কটাক্ষ করে একটি টুইট করেন। কংগ্রেস সাংসদ তাঁর  টুইটে পরামর্শ দেন, "যদি সঙ্ঘ পরিবারের কেউ এদিন বান্ধবীকে নিয়ে বেরোনোর কারণে আপনাকে হুমকি দেয়, তাহলে ওদের বলে দিন, আপনি ভারতের প্রাচীন ঐতিহ্য়ময় কামদেব দিবস পালন করছেন।" 

 

কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নাকভি কংগ্রেস সাংসদের টুইটের জবাব দিতে সময় নেননি। তাঁর কথায়,  "শশী থারুর হলেন লাভগুরু। এখন কেউ যদি ভ্য়ালেন্টাইনস ডে-র প্রতিবাদ করেন, তাহলে স্বাভাবিকভাবেই লাভগুরু তার পিছন পিছন ছুটবেন।" প্রসঙ্গত, গত বছর আমেদাবাদে বজরং দলের ১০জন কর্মীকে আটক করা হয়।  সবরমতী রিভারফ্রন্টে তারা প্রেমিক যুগলদের ধাওয়া করেছিল বলে অভিযোগ। এদিন তাই নীতি পুলিশির বিরুদ্ধের শশী থারুরের টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। কংগ্রেস সাংসদের কথায়, বিজেপি সরকার তো এখন সংস্কৃতকে পুররুজ্জীবিত করার কথা ভাবছে। তাই তাদের জানা উচিত , প্রাচীন সংস্কৃত নথিতে রয়েছে কামদেব দিবসের কথা স্পষ্ট করে উল্লেখ রয়েছে।

কেউ কেউ বলছেন, একদিকে এয়ার হোস্টেসদের সঙ্গে লাভসাইন নিয়ে নিজের ছবি পোস্ট, অন্য়দিকে কামদিবসের কথা স্মরণ করিয়ে দিয়ে টুইট, সব মিলিয়ে বেশ জমে গিয়েছে মাঝবয়সি শশীর ভ্য়ালেন্টাইন ডে।