Asianet News Bangla

'আশ্চর্য হয়ে গিয়েছি কেন', অমিত শাহ-এর করোনা চিকিৎসা নিয়ে প্রশ্ন তুললেন শশী থারুর

রবিবারই করোনভাইরাস পজিটিভ সনাক্ত হয়েছে অমিত শাহ

তাঁকে ভর্তি করা হয়েছে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে

এই সিদ্ধান্তের তাঁর সমালোচনা করলেন শশী থারুর

বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে আক্রমণের মুখে অমিত শাহ

 

Shashi Tharoor slams Amit Shah for choosing a private hospital for Covid-19 treatment ALB
Author
Kolkata, First Published Aug 3, 2020, 5:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার বিকালেই করোনভাইরাস পজিটিভ বলে সনাক্ত হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমি শাহ। তারপর চিকিৎসরকদের পরামর্শ মেনে তিনি গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন। সোমবারই এই সিদ্ধান্ত জন্য তাঁর সমালোচনা করলেন শশী থারুর। সরকারি হাসপাতালে না গিয়ে কেন কোভিড চিকিৎসার জন্য কেন্দ্রীয় মন্ত্রী একটি বেসরকারি হাসপাতাল বেছে নিলেন তাই নিয়ে প্রশ্ন তুললেন কংগ্রেস সাংসদ।

এদিন দিল্লির সরকারি হাসপাতাল অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস বা এইএমস বিষে একটি টুইট-এর প্রতিক্রিয়ায় শশী থারুর বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অসুস্থ অবস্থায় এইমস ছেড়ে প্রতিবেশী রাজ্যের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করাতে যাওয়াটা তাঁকে অবাক করেছে। সরকারী প্রতিষ্ঠানের উপর জনসাধারণের আস্থা বাড়াতে শক্তিশালী ব্যক্তিত্বদের পৃষ্ঠপোষকতা প্রয়োজন বলে মত দিয়েছেন তিরুঅনন্তপুরমের জনপ্রতিনিধি।

অমিত শাহই কেন্দ্রীয় মন্ত্রিপরিষদের প্রথম মন্ত্রী হিসাবে কোভিড-১৯ ইতিবাচক সনাক্ত হয়েছেন। রবিবার নিজেই টুইটারে এই খবর দিয়ে তিনি গত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাদের নিজেদের বিচ্ছিন্ন করে করোনা পরীক্ষা করানোর জন্য অনুরোধ করেছিলেন তিনি। বিজেপি নেতা বিনয় সহস্রবুদ্ধি এবং কেন্দ্রীয় পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়, কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ভাল্লা-সহ অনেকেই নিজিদের বিচ্ছিন্ন করেছেন। তাঁদের সকলেরই করোনা পরীক্ষা হতে পারে।

 

Follow Us:
Download App:
  • android
  • ios