একের পর এক নক্ষত্র পতন কংগ্রেসে। খুসবু সুন্দর, উর্মিলা মাতন্ডকরের পর এবার সেই তালিকায় নাম লেখালেন দক্ষিণী অভিনেত্রী বিজয়াশান্তি। অভিনেত্রী রাজনীতিবিদ বিজয়াশান্তি কংগ্রেসের প্রাথমিক সদস্য পদ ত্যাগ করেছেন। সম্ভবত আগামিকাল তিনি বিজেপিতে যোগদিতে পারেন।

বিজয়াশান্তিকে দক্ষিণ সিনেমার অমিতাভ বচ্চন বলা হয়। ২০১৪ সাল থেকেই তিনি সংগ্রসের সক্রিয় সদস্য ছিলেন। তবে তার আগে তিনি বিজেপি খাতায় নাম লিখিয়েছিলেন। ১৯৯৭ সাল থেকে তিনি গেরুয়া শিবিরের সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছেন। কিন্তু ২০০৯ -২০১৪ সাল তেলাঙ্গনাকে পৃথক রাজ্যের মর্যাদা দিতে হবে। এই দাবিতে যখন আন্দোলন হয় তখন তিনি টিআরএস প্রধান কেসিআরের পাশে দাঁড়িয়েছিলেন। টিআরএস এর টিকিটে জিতে সাংসদও হয়েছিল। তারপরই ২০১৪ সালে কংগ্রেসে যোগ দান করেন। এবার আবার বিজেপিতে ফিরে যাবেন বলেই সূত্রের খবর। বিজেপিতে যোগ দানের পর তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করবেন। 

অক্টোবরেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন অভিনেত্রী রাজনীতিবিদ খুসবু সুন্দর। কংগ্রেস ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই তিনি বিজেপিতে যোগদিয়েছিলেন। এবার সেই পথেই হাটলেন বিজয়াশান্তি। তবে বলিউড অভিনেত্রী উর্মিলা কংগ্রেস ছাড় যোগ দান করেন শিবসেনায়।