বরাবরই ঠোঁটকাটা হিসেবেই পরিচিত প্রখ্যাত দক্ষিণী গায়ক এসপি বালাসুব্রমণিয়ম। কয়েকদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাড়িতে আমন্ত্রিত ছিলেন তিনি। 'চেঞ্জ উইদিন' নামে এক অনুষ্ঠানে মোদী তাঁর বাসভবনে বলিউটি ও অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেখানে অবলিউডিদেরপ প্রতি বিমাতৃসুলভ আচরণ করা হয়েছে বলে অভিযোগ জানিয়ে এক ফেসবুক পোস্টে মোদীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। আর এই পোস্ট এখন সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল।

ফেসবুক পোস্টে বালাসুব্রমণিয়ম জানিয়েছেন, প্রদানমন্ত্রীর বাসভবনে ডোকার মুখেই তাঁরা আমন্ত্রিত অতিথি হওয়া সত্ত্বেও নিরাপত্তার কারণ দেখিয়ে তাঁদের ফোন রেখে নিয়ে নেওয়া হয়েছিল। বদলে একটি করে টোকেন দেওয়া হয়, যা দেখিয়ে বের হওয়ার সময় পের ফোনগুলি ফেরত নিয়েছেন তাঁরা। কিন্তু বলিউডি তারকারা কীভাবে একই অনুষ্টানে ফোন সঙ্গে রেখে দিলেন, তাই নিয়েই প্রশ্ন তুলেছেন এই তারকা সঙ্গীতশিল্পী।

তিনি জানিয়েছেন এনাডু গোষ্ঠীর মালিক  রামোজি রাও-এর জন্যই প্রদানমন্ত্রীর আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। তিনি ছাড়া ওই অনুষ্ঠানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একমাত্র তেলেগু ফিল্ম প্রযোজক দিল রাজু আমন্ত্রিত ছিলেন। একই অনুষ্ঠানে শাহরুখ কান, আমির খানদের মতো বলিউডি তারকারা নরেন্দ্র মোদীর সঙ্গে সেলফি তোলেন, যা দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ওই অনুষ্ঠানের পর রাম চরণের স্ত্রী তথা উদ্য়োগপতি উপাসনা কামিনেনি-ও অনুষ্ঠানে দক্ষিণী তারকা প্রায় না থাকা নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ তুলেছিলেন।

এবার এসপি বালাসুব্রমণিয়মের মতো বড় মাপের গায়ক প্রশ্ন তোলায় বিষয়টি অন্য মাত্রা পেয়ে গেল। বালাসুব্রমণিয়মের বিশেষ করে দক্ষিণী রাজ্যগুলির ভক্তদের মধ্যে তাঁর এই পোস্টটি ভাইরাল হয়েছে।