দেশের বাণিজ্য রাজধানী মুম্বইতে ভয়াবহ পথদুর্ঘটনা। যা ফের এক ফিরিয়ে নিয়ে এল ২০০২ সালে পয়লা সেপ্টেম্বরের রাতে বিলউজ অভিনেতা সলমন খানের বিরুদ্ধে গাড়ি চালিয়ে একাধিক ফুটপাথবাসীকে চাপা দিয়ে মেরে ফেলার স্মৃতিকে। সোমবার রাতের দুর্ঘটনায় ৩ মহিলা সহ এখনও পর্যন্ত ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এই পথদুর্ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

আরও পড়ুন: গোয়াকে পরাধীনতা থেকে মুক্ত করেছিল এই যুদ্ধবিমান, চিনুন দেশের গোল্ডেন অ্যারো স্কোয়াড্রেনের প্রথম সদস্যকে

আরোও পড়ুন: করোনা এবার প্রাণ কাড়ল দেশের প্রথম মহিলা কার্ডিওলজিস্টের, না ফেরার দেশে চলে গেলেন 'গডমাদার' পদ্মাবতী

দক্ষিণ মুম্বইয়ের ক্রফোর্ড মার্কেট অঞ্চলে সোমবার রাতে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে ঝড়ের গতিতে একটি গাড়ি ধাক্কা মারে স্থানীয় এক হোটেলের দেওয়ালে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,রাত ৯টা নাগাদ একটি মারুতি এস্টিম গাড়ি দ্রুত গতিতে ছুটে আসছিল। ক্রফোর্ড মার্কেট এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি  ফুটপাথে উঠে গিয়ে 'জনতা ক্যাফে হোটেল' নামে স্থানীয় একটি রেস্তোরাঁর দেওয়ালে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের, এদের মত্যে ৩ জন মহিলা। দুর্ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় জখম পথচারীদের মুম্বইয়ের জেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তদন্ত শুরু  করেছে।

 

 

আহত পথচারীদের হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মধ্যে ৪ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে ওই ঘাতক গাড়ির চালককে ইতিমধ্যে চিহ্নিত করেছে পুলিশ। জানা যাচ্ছে অভিযুক্ত ব্যক্তির নাম সমীর ডিগি। মুম্বই পুলিশ জানিয়েছে, ডিগির বিরুদ্ধে এর আগেও গাড়ি দুর্ঘটনার অভিযোগ রয়েছে। ৩ মাস আগে একটি ট্রাককে ধাক্কা মারে তার গাড়ি। এই নিয়ে জেজে নগর থানায় সমীর ডিগির নামে অভিযোগও দায়ের হয়েছিল।