মুম্বই বিমানবন্দরে ঘটে গিয়েছে মারাত্মক দুর্ঘটনা। সোমবার মাঝরাতে স্পাইসজেটের একটি বিমান মুম্বই বিমানবন্দরে অবতরণের সময়ে রানওয়েতে পিছলে যায়। যদিও এই দুর্ঘটনায় বড়সড় কোনও বিপত্তি ঘটেনি। কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

সূত্রের খবর জয়পুর থেকে ওই ৭৩৭-৮০০ ওই বোয়িং জয়পুর থেকে এসেছিল। জানা গিয়েছে অবতরণের সময়ে রানওয়েতে নেমে প্রয়োজনের তুলনায় খানিকটা বেশি এগিয়ে যায় বিমানটি। জানা গিয়েছে এই ঘটনার পর মুম্বই বিমান বন্দরের প্রধান রানওয়েটি বন্ধ করে দেওয়া হয়েছে। বিমাণ অবতরণের জন্য অন্য একটি রানওয়ে ব্যবহার করা হচ্ছে। 

ভারী বর্ষণে দেওয়াল ধসে মুম্বইতে মৃত অন্তত ২০, ছুটি ঘোষণা সরকারের

প্রসঙ্গত লাগাতার বৃষ্টিপাতের জেরে ব্যহত হয়েছে মুম্বইয়ের জনজীবন। জানা গিয়েছে মাত্র দু'দিন ধরে মুম্বইতে চলতে থাকা বৃষ্টিপাত রেকর্ড করেছে। গত ১০ বছরে এত মাত্র দু'দিনে এই পরিমাণ বৃষ্টি হয়নি বলে জানিয়েছে হাওয়া অফিস। প্রবল বৃষ্টির জেরে রেললাইনে জল জমার কারণে ইতিমধ্যেই বাতিল হয়েছে একাধিক ট্রেন। যার ফলস্বরূপ রাজপথে সৃষ্টি হয়েছে ব্যপক জানজট। ইতিমধ্যেই বাতিল করা হয়েছে একাধিক বিমানও। কিছু বিমান  আবার চলছে দেরিতে। কতৃপক্ষের তরফ থেকে আবার কিছু বিমান মুম্বই বিমানবন্দরে না নামিয়ে অন্যত্র অবতরের বন্দোবস্ত করা হয়েছে।