মুম্বইয়ের সমুদ্র সৈকতে ভেসে উঠল একটি স্যুটকেস। আর তা খুলতেই বেরিয়ে এল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির চুকরো করে কাটা দেহ। মুম্বই পুলিশের এক কর্তা জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় মখদুম শাহ বাবা মাজারের কাছে মাহিম সৈকতে জলের মধ্যে ভাসমান অবস্থায় একটি কালো স্যুটকেসকে দেখতে পান পথচারীরা। তারাই খবর দেয় পুলিশকে। দ্রুত ঘটনাস্থলে গিয়ে পুলিশকে স্যুটকেসটি উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, স্যুটকেসের ভিতরে একটি প্লাস্টিকের ব্যাগে কোনও পুরুষের কাঁধ থেকে কাটা একটি হাত, পায়ের একটি অংশ এবং কাটা অবস্থায় গোপনাঙ্গ পাওয়া যায়। দেহাংশগুলি পুলিশ নিকটবর্তী সিয়ন হাসপাতালে পাঠায় পরীক্ষার জন্য। অবশিষ্ট অংশগুলি অনুসন্ধানের জন্য স্থানীয় জেলে এবং উপকূলরক্ষী বাহিনিদের নিয়ে একটি বিশেষ দল তৈরি করা হয়েছে। আশেপাশের এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

একইসঙ্গে নিহতদের সনাক্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এর জন্য পুলিশ শহর ও শহরতলিতে নিখোঁজ ব্যক্তিদের অভিযোগগুলি খতিয়ে দেখছে। ভারতীয় দন্ডবিধি ৩০২ ধারায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির হত্যা এবং ২০১ ধারায় অপরাধের প্রমাণ লোপাটের অভিয়োগে মামলা দায়ের করা হয়েছে।