Asianet News BanglaAsianet News Bangla

ছিনতাই করা সোনার হার টিভি চ্যানেলে ক্যুরিয়ার করল ছিনতাইবাজ, কাণ্ড দেখে খবর গেল হারের মালিকের কাছে

  • খামে ভরে ছিনতাই করা সোনার চেন ফেরত
  • ফেরত পাঠালো এক ছিনতাইবাজ, এই ঘটনায় শোরগোল
  • বেঙ্গালুরুতে সুবর্ণা নিউজের দপ্তরে পাঠানো হয় এই সোনার চেন
  • শুক্রবার সোনার চেনের মালিককে ডেকে তা ফেরত দেয় চ্যানেল কর্তৃপক্ষ
     
The Snatcher mailed the Golden Chain to the News Channel office to handover the owner
Author
Kolkata, First Published Sep 18, 2020, 5:14 PM IST

একেই বলে বোধহয় বিলম্বিত বোধহয়। ছিনতাই করা সোনার হার শেষমেশ ফেরানোই মনস্থির করল চোর। আর এক জন্য সে খামে ভরে সেই সোনার হার সে পাঠিয়ে দিল এশিয়ানেট নিউজের কন্নড় ভাষার টেলিভিশন নিউজ চ্যানেল সুবর্ণা নিউজের দপ্তরে। 

সুর্বণা নিউজের অ্যাঙ্কর জয়প্রকাশ শেট্টির নামে একটি খাম পৌঁছয় সুবর্ণা নিউজের বেঙ্গালুরু-র সদর দপ্তরে। খাম খুলতেই অবাক জয়প্রকাশ। কারণ খামের ভিতরে একটি চিঠি এবং তার সঙ্গে একটি আধছেড়া সোনার হার। ওই চিঠি-র প্রেরক জয়প্রকাশকে জানিয়েছেন, তিনি সোনার হারটি ছিনতাই করেছিলেন। কিন্তু হার ছিনতাইয়ের পর থেকেই তিনি মনকষ্টে রয়েছেন। তাই তা ফেরানো মনস্থির করেছেন। যেহেতু জয়প্রকাশ সুবর্ণা নিউজের একজন নামি অ্যাঙ্কর এবং তিনি এর আগে এমন সব মহান উদ্যোগে সামিল হয়েছেন। মানুষকে তাঁর হারানো জিনিস ফিরিয়ে দিয়েছেন, তাই তিনি যেন এই সোনার হারটা উপযুক্ত মালিকের কাছে ফিরিয়ে দেন। 

চিঠির সঙ্গেই ছিল সোনার হারের মালিকের ঠিকানা। এরপরই জয়প্রকাশের টিম সেই সোনার হারের মালিককে ফোন করেন। তারা জানান সুবর্ণা নিউজের দপ্তর থেকে তারা হারটি সংগ্রহ করবেন। 

ছিনতাইবাজ কি আদৌ সোনার হারের মালিককে চিনতেন? তা ওই চিঠিতে সে জানায়নি। তবে ছিনতাইবাজের দেওয়া ঠিকানা অনুযায়ী কিন্তু খোঁজ মেলে সোনার হারের মালিকের।

Follow Us:
Download App:
  • android
  • ios