Asianet News BanglaAsianet News Bangla

TMC: ত্রিপুরায় প্রচারে গিয়ে আক্রান্ত তৃণমূল সাংসদ, বিপ্লব দেবকে কটাক্ষ সুস্মিতা দেবের

সুস্মিতা দেবের অভিযোগ একটি গাড়িতে  বসেই তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করছিলেন তিনি। সেই সময়ই বিজেপি কর্মীরা তাঁর ওপর চড়াও হয়। 

tmc mp Sushmita dev s car attacked in Tripura bsm
Author
Kolkata, First Published Oct 22, 2021, 9:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ত্রিপুরায় (Tripura) তৃণমূল কংগ্রেসকে (TMC) ভোট প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠল আবার। শুক্রবার তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব (Sushmita Dev) ২০২৩ সালের নির্বাচনের প্রচার শুরু করেছিলেন। তাঁর অভিযোগ, শুক্রবারই বিজেপি (BJP) কর্মীরা তাঁর গাড়িতে হামলা করেছে। তাঁর শারীরিকভাবে আঘাত করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। 

সুস্মিতা দেবের অভিযোগ একটি গাড়িতে  বসেই তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করছিলেন তিনি। সেই সময়ই বিজেপি কর্মীরা তাঁর ওপর চড়াও হয়। গাড়িতে হামলা চালায়। তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। তৃণমূল নেত্রীকে প্রথমে চিকিৎসার জন্য আগরতলার আইএসএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পরবর্তীসময় তাঁকে পশ্চিম ত্রিপুরা জেলার আমতুলি থানায় নিয়ে  যাওয়া হয়। সেখানেই তিনি অভিযোগ দায়ের করেন। 

এই ঘটনার পরই একটি বিবৃতি প্রকাশ করে তৃণমূল কংগ্রেস অভিযোগ করেছে ত্রিপুরায় প্রচারের জন্য যেসব গাড়ি ব্যবহার করা হচ্ছিল দলের সেইসব গাড়িতেও হামলা চালান হয়েছে। সুম্মিত দেব ছাড়াও ত্রিপুয়ায় প্রচারের জন্য বিজেপি নিশানা করেছে প্রশান্ত কিশোরের আই প্যাক সংস্থার কর্মীদেরকেও।  সংস্থার কর্মীদের ফোনগুলি বিজেপি কর্মীরা কেড়ে নিয়েছে বলেও অভিযোগ তণমূলের। 

মোদীর 5F লক্ষ্যে পৌঁছাতে উদ্যোগ, বস্ত্রশিল্পের উন্নয়নে তৈরি হচ্ছে ৭টি PM MITRA পার্ক

Defence News: চিনা হুমকি মোকাবিলায় কঠোর ভারত, অসমে মোতায়েন 'পিনাকা'

Bangladesh: দূর্গা পুজো ঘিরে আশান্তির প্রতিবাদ, ৬ ঘণ্টার অনশন ও অবস্থান কর্মসূচির ডাক সংখ্যালঘুদের

তবে এদিনের হামলার ঘটনার পরই ত্রিপুরার মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বিল্পব দেবকে একহাত নেন তৃণমূল নেত্রী সুম্মিতা দেব। তিনি বিল্পবদেবকে নপুংসক বলে আক্রমণ করেন। তিনি বলেন, 'ব্যালটে লড়াই না করে গাড়িতে হামলা করছে।'পাশাপাশি ঘাসফুল শিবেরর অভিযোগ ত্রিপুরার বিজেপি সেই রাজ্যে তৃণমূলের উপস্থিতি নেমে নিতে না পেরেই এজাতীয় হামলা চালাচ্ছে। যদিও তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। গোটা ঘটনাকেই তৃণমূলের গোষ্ঠী কোন্দল বলে দাবি করেছে গেরুয়া শিবির। পাশাপাশি বিল্পব দেব সম্পর্কে সুস্মিতা দেবের মন্তব্যেরও তীব্র নিন্দা করেছে বিজেপি। তবে সুম্মিতা দেবের দাবি এই হামলার জবাব দেবে রাজ্যের মানুষ। পাল্ট বিজেপি বক্তব্য তৃণমূল বাংলা নিয়েই ভাবুক। 

tmc mp Sushmita dev s car attacked in Tripura bsm

Follow Us:
Download App:
  • android
  • ios