পৃথিবীতে কত কিছুই না ঘটে। তেমনি এক ঘটনার সাক্ষী থাকলেন গোএয়ারের যাত্রীরা। তাদের সঙ্গে বিমান যাত্রা করল দুটি পায়রাও। বিনা টিকিটেই তারা উড়ে বেরাল বিমানের এপ্রান্ত থেকে ওপ্রান্ত। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে জয়পুর থেকে আহমেদাবাদগামী গোএয়ারের বিমানে।

আরও পড়ুন: সম্প্রীতির নজির গড়লেন মুসলিম বাবা, মেয়ের বিয়ের কার্ডে ছাপালেন রাধাকৃষ্ণ ও গণেশের ছবি

আরও পড়ুন: অপরাধ ছিল ফোনে কথা বলা, মারধরের পর মেয়ের চুল কাটল পরিবার

শুক্রবার বিকেলে টেক-অফের জন্য সবে প্রস্তুত হচ্ছিল বিমানটি। সেই সময়ে কেবিনের মধ্যে ঢুকে পড়ে দুটি পায়রা। যাত্রী ঠাসা বিমানের এপ্রান্ত থেকে ওপ্রান্ত উড়তে শুরু করে পায়রা। কোনও ভাবেই বেরনোর পথ পাচ্ছে না। যারফলে বিমানে থাকা যাত্রীদের মধ্যে হুলস্থুল পড়ে যায়। যদিও পরে বিমানকর্মীরা পায়রাগুলিকে বাইরে বার করে দেয়। 

 

 

বিমানে পায়রার উড়ে বেড়ানোর সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন কয়েকজন উৎসাহী যাত্রী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিমেশে ভাইরাল হয়ে যায়। ৩০ সেকেন্ডের ভিডিওতে দেখা যআচ্ছে যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে গিয়েছে পায়রা দেখে।

 

 

এদিকে পায়রা বিমানে ঢুকে পড়ায় নির্দিষ্ট সময়ের আধ ঘণ্টা দেরিতে ওড়ে গোএয়ারের বিমান, এমনটাই দাবি করেছেন যাত্রীরা। তবে গোএয়ারের মুখপাত্র বলেছেন, নির্ধারিত সময়েই উড়েছে বিমানটি। এদিকে বিমান পায়রা প্রবেশের ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছে গোএয়ার। ঘটনার দায় বিমানবন্দর কর্তৃপক্ষের ওপরে চাপিয়েছে তারা।