Asianet News BanglaAsianet News Bangla

ভারতীয় সেনার গাড়ি থামিয়ে লাথি মেরে কাঁচ ভাঙচুর, অর্ধনগ্ন মদ্যপ মডেলের ভিডিও ভাইরাল

ভিডিওতে দেখা গিয়েছে মদ্যপ অবস্থায় এক যুবতী রীতিমতো তান্ডব চালাচ্ছে। এমনকী ভারতীয় সেনার একটি গাড়িতে আক্রমণ চালাতে দেখা গিয়েছে ওই যুবতীকে।

Viral Video-Allegedly drunk 22 year old model attacked army vehicle in Gwalior bpsb
Author
Kolkata, First Published Sep 10, 2021, 7:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২২ বছর বয়েসী মডেলের (22 year old model) তান্ডবে হতবাক গোটা দেশ। মধ্যপ্রদেশের গোয়ালিয়ারের ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে মদ্যপ অবস্থায় এক যুবতী (drunk model) রীতিমতো তান্ডব চালাচ্ছে। এমনকী ভারতীয় সেনার একটি গাড়িতে আক্রমণ চালাতে দেখা গিয়েছে ওই যুবতীকে। প্রায় অর্ধনগ্ন অবস্থায় সে এই তান্ডব চালায়। 

ভারতীয় সেনার গাড়িতে লাথি মেরে কাঁচ ভাঙচুর করতে দেখা যায় ওই মদ্যপ মডেলকে। বুধবার রাতের এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তে তা ভাইরাল হয়ে যায়। পুলিশ জানিয়েছে ওই যুবতী মডেলিং করেন। দিল্লি থেকে এসে গোয়ালিয়রে এই কান্ড ঘটিয়েছেন তিনি। 

পুলিশের দাবি মদ্যপ অবস্থায় এই কান্ড ঘটান ওই মডেল। বুধবার রাতের এই তান্ডবে ভারতীয় সেনার একটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। ওই যুবতী মদের নেশায় জোর করে সেনার গাড়িটি থামান ও সেটিকে আক্রমণ করেন। গাড়িটির কাঁচ ভেঙে তাতে লাথি মেরে ভাঙেন তিনি। 

এমনকী ওই গাড়িতে থাকা সেনা আধিকারিককে ধাক্কা মেরে সরিয়ে দেন ওই যুবতী। যুবতীকে আটকাতে গিয়েছিলেন ওই সেনা আধিকারিক। তখনই তাঁকে ধাক্কা মারেন ওই যুবতী বলে খবর। দ্রুত খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে। ততক্ষণে গোটা এলাকায় ভিড় জমে গিয়েছে। মহিলা পুলিশ এসে ওই যুবতীকে থানায় নিয়ে যান। 

রসগোল্লাকে ইংরেজিতে কী বলে জানেন, মজার প্রশ্নে হোঁচট খাচ্ছেন ৯৯ শতাংশ মানুষ

ক্রমশ কমছে সম্পত্তির পরিমাণ, জানেন এখন কত টাকার মালিক মমতা বন্দ্যোপাধ্যায়

মৃত্যুর পরের এক ঘন্টায় দেহের সাথে কী কী হয়, না শুনলে বিশ্বাস করবেন না

ওই যুবতী তান্ডব চালালেও, সেনার পক্ষ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে রাস্তায় বিশৃঙ্খলা তৈরির জন্য ওই মডেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ওই যুবতীর শারীরিক পরীক্ষাও করা হয়। স্থানীয়রা জানান, দিল্লি থেকে তিনটি মেয়ে গোয়ালিয়রে এসেছিল এবং তাদের মধ্যে একজন রাস্তায় হট্টগোল সৃষ্টি করেছিল। পুলিশের হাতে আটক হওয়া মেয়েটির মুক্তির দাবিতে অন্য দুই মেয়েও থানায় পৌঁছায়। পরে পুলিশ তাকে জামিনে ছেড়ে দেয়।

ওই তিনটি মেয়ে দাবি করেছে যে তারা দিল্লি থেকে গোয়ালিয়রে একটি অনুষ্ঠানে অংশ নিতে এসেছিল এবং  তারা শহরের একটি হোটেলে ওঠে ও মদ্যপান করে। 

Follow Us:
Download App:
  • android
  • ios