হাতির দলকে জঙ্গলে ঘুরে বেড়াতে হামেশাই দেখা যায়। এবার তেমনই এক হাতির পরিবারকে দেখা গেল জঙ্গলে প্রতঃভ্রমণ করতে। সাতসকালে আর পাঁচটা সাধারণ মানুষের মতই প্রাতঃভ্রমণ করছে এক দল হাতি। অবাক করা এই কান্ডে প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রাতঃভ্রমণে বেরিয়ে মেজাজে রয়েছে এই হাতির দল, ভিডিওতেই তা বেশ বোঝাগেল। সাধারণ মানুষ এখন এই হাতির ভিডিওতেই মজেছেন বলাই বাহুল্য। শুক্রবার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। তার এক দিনের মধ্যেই ভিডিও রীতিমতন সারা ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। টুইটারে এই ভিডিওটি ৬০০০ -এরও বেশি বার দেখা হয়েছে।

দু'মিনিটের এই ভিডিওটি পোস্ট করেন ভারতীয় বন দফতরের প্রবীন কাসওয়ান। ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন এক মোটা পরিবারের সদস্যরা নিজেদের স্লিম রাখতে প্রাতঃভ্রমণে করছে। ভিডিওরল এই ক্যাপশন মানুষের দৃষ্টি আকর্ষণ করে। সেই সঙ্গেই ভিডিওটিও ছিল যথেষ্ট আকর্ষণীয়। 

আরও পড়ুন- কানে জড়িয়ে দেওয়া হল জ্বলন্ত টায়ার, পুড়ে মৃত্যু হাতির, ক্যামেরায় ধরা পড়ল চরম অমানবিকতা

আরও পড়ুন- মহিলাকে বডি ম্যাসাজ দিচ্ছে হাতি, সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল এই ভিডিও

ভিডিওতে দেখা গিয়েছে হাতির এই পরিবারটিতে হস্তি শাবকও রয়েছে। হস্তি শাবকগুলিকে আড়াল করে সাবধানে নিয়ে চলছে এই পরিবারের সব সদস্যরাই। প্রাতঃভ্রমণের মাঝেই মাটি নিয়ে ছড়িয়ে নিচ্ছে নিজেদের গায়ে। এর মাঝেই একটি ছোটো হাতি একটি জলাশয়ের সামনে দাঁড়িয়ে কিছুটা জলও খেয়ে নিলেও। হাতিদের এই সব অবাক কান্ড-কারখানা যে কত মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। ভিডিওটির ভাইরাল হওয়াই তার একটি প্রমাণ বলাই যায়।

ভাইরাল এই ভিডিওটিতে ১০০০ -এরও বেশি লাইক পড়েছে। এছাড়াও ভিডিওটিতে বেশ কিছু রিটুইট হয়েছে এবং শুধু তাই নয় কমেন্টও পড়েছে অনেকই। কেই কমেন্টে লিখেছেন 'cute' তো কেউ আবার লিখেছেন বাচ্চা হাতির প্রেমে পড়ে গিয়েছেন সে।