Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: মাত্র ২৬ সেকেন্ডের রুদ্ধশ্বাস লড়াই, দুটি বাঘ মন কাড়ল নেটিজেনদের

কর্নাটকের একটি ন্যাশানাল পার্কে পর্যটকদের সামনেই দুটি বাঘ মারামারি শুরু করে দেয়। সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 
 

viral video of fight between 2 tigers in Karnataka forest bsm
Author
Kolkata, First Published Aug 11, 2021, 8:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অন ক্যামেরা বাঘের লড়াই। তাও আবার কোনও চ্যানেলে নয়। জঙ্গল সাফারিতে গিয়ে তেমনই এক অভাবনীয় ঘটনা সাক্ষী থাকতে ছিলেন এক পর্যটক। কিন্তু গোটা ঘটনাই তিনি নিজের মোবাইল ফোনের ক্যামেরার রেকর্ড করেন। পরবর্তী কালে দুই ওয়াইল্ড ক্যাটের মাত্র ২৬ সেকেন্ডের রুদ্ধশ্বাস লড়াই মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত মত ভাইরাল হয়েছে এলাকা দখল ঘিরে দুই রয়্যাল বেঙ্গল টাইগারের লড়াই। 

ভিডিওটি শ্যুট করা হয়েছে কর্নাটকের নগরহোল ন্যাশানাল পার্কে। ভিডিওটি শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বরুন সুরান নামে এক টুইটার ব্যবহারকারী। তিনি ভিডিওটি পোস্ট করার সময় ক্যাপশানে শুধু লিখেছিলেন আজকের নাগরহোল। 

করোনাকালে উলটপুরাণ ভগবানের দেশে, টিকা নেওয়ার পরেও ৪০ হাজার মানুষ সংক্রমিত কোভিড ১৯-এ

World Meeting Of Peace: অক্টোবরে ইতালিতে যাওয়ার আমন্ত্রণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে, থাকবেন পোপও

তালিবানদের দখলে ভারতের Mi 35 হেলিকপ্টার, সোশ্যাল মিডিয়ায় ঘুরছে সেই ভিডিও

পশুপ্রেমীদের ও বনকর্তা জানিয়েছেন,শিকার ধরা ছাড়া বাঘ সাধারণত নিজের এলাকা ছেড়ে খুব একটা বাইরে যায় না। কিন্তু সেই চৌহদ্দির মধ্যে দ্বিতীয় কোনও বাঘের অনুপ্রবেশও মেনে নিতে পারে না। এলাকা দখল নিয়ে দুটি বাঘের লড়াই হামেশাই ঘটে। তবে এটি খুবই বিরল যে মানুষের সামনে দুটি রয়্যাল বেঙ্গল টাইগার সংঘর্ষে জড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দুটি বাঘের লড়াইকেও এলাকা দখলের লড়াই হিসেবেই দেখছেন বনকর্তারা। 

viral video of fight between 2 tigers in Karnataka forest bsm

Follow Us:
Download App:
  • android
  • ios