করোনার এই ভয়াবহ পরিস্থিতির মাঝেই চিন্তা বাড়িয়েছিল ঘূর্ণিঝড় 'তকতে'। সেই ঘুর্ণিঝড়ই আছড়ে পড়ে গুজরাটের উপকূলে। রীতিমতন তান্ডবলীলা চালায় ঘূর্ণিঝড় 'তকতে'। শুধু গুজরাটই নয় গুজরাট সহ একাধিক জায়গায় তান্ডব চালায় এই ভয়াবহ ঘূর্ণিঝড়। সোমবার রাতে গুজরাটের সৌরাষ্ট্র উপকূলে ঘণ্টায় ১৮৫ কিমি বেগে আছড়ে পড়ে 'তকতে'। ভেঙে যায় বহু ঘরবাড়ি, ঝড়ের দাপটে উপড়ে যায় বহু গাছ। ঘূর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড হয়ে যায় আরবসাগরের উপকূল এলাকা। এই ঘূর্ণিঝড়ের পরেই একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যায় একদল সিংহ হেটে বেড়াচ্ছে জঙ্গলের মধ্যে দিয়ে। 'তকতে' -র পরে ভিডিওটে গির অরণ্যের বলেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

গির অরণ্যের ভিডিও বলে একটি ভিডিও শেয়ার করেন খোদ গুজরাটের বন ও পরিবেশ বিভাগের অতিরিক্ত মুখ্য সচিব ডাঃ রাজীব কুমার গুপ্ত। ভিডিওটি শেয়ার করে তিনি প্রথমে জানান এই ভিডিওতে দেখা গিয়েছে ঘূর্ণিঝড় 'তকতে' -র পরেও গির অরণ্যের সিংহরা একবারে নিরাপদ আছে। পরে ডাঃ গুপ্তা ভিডিওটি ডিলিট করে দেন। পরে তিনি এই ভিডিওটি নিয়ে জানান এই ভিডিও ক্লিপটি দক্ষিণ আফ্রিকার মালা মালা গেম রিজার্ভের।

আরও পড়ুন- নিজেকে ফিট রাখতে কী খান মিলিন্দ সোমান, জেনে নিন তাঁর 'Diet chart'

আরও পড়ুন- পিরিয়ডের মধ্যে উদ্দাম সঙ্গমে লিপ্ত হচ্ছেন, শরীরের জন্য ভাল না খারাপ, কী বলছেন বিশেষজ্ঞরা

ডাঃ রাজীব কুমার গুপ্ত এই ভিডিও সংক্রান্ত একধিক তথ্য দেওয়ার পরেও এখনও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে এবং পুরোনো এই ভিডিওটি এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।