প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের হুমকি এক বাইশ বছরের যুবকের। দিল্লির বাসিন্দা সলমন ওরফে আরমান এই হুমকি দেয়। দিল্লির উত্তর পূর্বের খাজুরি এলাকার বাসিন্দা সলমনের বিরুদ্ধে এর আগেও পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। 

পুলিশ সূত্রে খবর ২২ বছরের ওই যুবক বৃহস্পতিবার গভীর রাতে দিল্লি পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দেয়। ওই ব্যক্তি ফোন করে পুলিশকে জানায় মোদীকে খুন করে সে জেলে যেতে চায়। জেলে যাওয়ার জন্যই সে প্রধানমন্ত্রীকে খুন করতে ইচ্ছুক। পুলিশ সূত্রে খবর ওই ব্যক্তি মাদকাসক্ত। এর আগেও একাধিকবার সে জেলে গিয়েছে। ২০১৮ সালে একটি খুনের অভিযোগে সে নাবালক সংশোধনাগারে ছিল।

১১২ নম্বর ডায়াল করে ওই ব্যক্তি পুলিশের কন্ট্রোল রুমে ফোন করার পরেই পুলিশ তার নম্বরটিকে চিহ্নিত করে তল্লাশি শুরু করে। খুব দ্রুত তার খোঁজ মেলে। তার আগে জেলা পুলিশের সঙ্গে কথা বলে তার নম্বরটি ছড়িয়ে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, যখন ওই ব্যক্তি ফোনটি করেছিল, সে মাদকাসক্ত ছিল। তার আগে নেশা করার জন্য তার বাবা তাকে বকাবকিও করেন বলে খবর। 

জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানিয়েছে সে জেলে যেতে চায় বলেই এই কান্ড ঘটিয়েছে। জেলে থাকতেই ভালো লাগে তার বলে বয়ানে জানিয়েছে সলমন। তার বিরুদ্ধে কোনও আইনী পদক্ষেপ নেওয়ার আগে আরও জিজ্ঞাসাবাদ করা হবে তাকে বলে খবর।