দহি পুরি , দহি বড়া আলুকাবলি, পাপড়িচাট, ভেলপুরি বা  চানা মশলার দোকানিদের সংঘর্ষে প্রাণ রণক্ষেত্রে চেহারা নিল উত্তর প্রদেশের বাগপত জেলার বারোত শহর। সেখানে চাট দোকানিদের দুটি দলের সংঘর্ষের ছবি প্রকাশ্যে এল। আর নিমেষের মধ্যেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। দিনে দুপুরে রাস্তার মধ্যেই চাট দোকানিরা একে অপরকে লাঠি পেটা করতে থাকে। এই ঘটনা প্রায় ৮ জন জখন হয়েছে বলেও জানিয়েছে স্থানীয় প্রশাসন। 

মাত্র ৩২ সেকেন্ডের ভিডিওটি নিয়ে রীতিমত আলোচনা হচ্ছে নেটদুনিয়ায়।  সংঘর্ষের একটি ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার ওপর দাঁড়িয়ে বেশ কয়েকজন অপর একটি দলের সদস্যদের ওপর লাঠিপেটা করছে। দেখেনিন সেই ভিডিওটি। 

এনএসআই সূত্রে খবর, গ্রাহকদের আকর্ষণ করতে গিয়েই দোকানিরা সংঘর্ষে জড়িয়ে পড়েছিল। এই ঘটনায় আট জনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতেও কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে উত্তর প্রদেশ পুলিশ। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যপক সাড়া ফেলেদিয়েছিল। এই সংঘর্ষকে অনেকেই হাতাহাতি লড়াই বলেও উল্লেখ করেছেন। অনেকেই আবার চাট দোকানিদের সংঘর্ষকে বলিউড মুভির সঙ্গেও তুলনা করেছেন। তবে যাঁরা চাটের মত নোনতা বা মনোকেড়ে নেওয়া খাবার তৈরি করতে পারেন তাঁরা যে এমন রুদ্র মূর্তি ধারন করতে পারেন তা অবস্য এই ভিডিওটি না দেখলে আপনি বিশ্বাস করবেন না।