Asianet News BanglaAsianet News Bangla

Horrible Video: প্রতিমা নিরঞ্জনের মিছিলে বেপরোয়া গাড়ির ধাক্কায় উত্তজেনা, নিহত ১

ছত্তিশগড়ের প্রতিমা নিরঞ্জনের মিছিলে গাড়ির ধাক্কার মর্মান্তিক ভিডিও রীতিমত ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মেরুন মহিন্দ্রা জাইলো মিছিলের ওপর দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বেপরোয়া ভাবে চলছে।

watch video  Car crash in Durga idol immerse procession,  1 killed in Chhattisgarh bsm
Author
Kolkata, First Published Oct 15, 2021, 7:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিসর্জনের (Immersion) আগেই বিষাদের ছায়া ছত্তিশগড়ে (Chhattisghar)। দূর্গা প্রতিমা (Durga Idol) বিসর্জনের মিছিলে বেপরোয়া  গাড়ির  ধাক্কা (Car Crash), পিষে গিয়ে মৃত্যু হল এক দর্শনার্থী। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন। দশমীর দিন ছত্তিশগড়ের যশপুর জেলার পাথালগাঁও এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি ২১ বছরের গৌরব আগরওয়াল। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় পাথালগাঁও হাসপাতালে পাঠান হয়েছে। ব্লক মেডিক্যাল অফিসার জানিয়েছেন আহতের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে অন্য হাসপাতালে পাঠান হয়েছে। 

ছত্তিশগড়ের প্রতিমা নিরঞ্জনের মিছিলে গাড়ির ধাক্কার মর্মান্তিক ভিডিও রীতিমত ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মেরুন মহিন্দ্রা জাইলো মিছিলের ওপর দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বেপরোয়া ভাবে চলছে। লোকজনকে পিষে দিয়েছে। গাড়িতে মধ্য প্রদেশের নম্বর প্লেট লাগান রয়েছে। আপনিও দেখুন সেই ভয়ঙ্কর ভিডিওটিঃ 

এই ঘটনার পরই উত্তেজিত জনতা গাড়িটির পিছনে ছুটে যায়। তারাই চালকসহ দুজনকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ সূত্রের খবর এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে একজন ২১ বছরের বাবলু বিশ্বকর্মা। অন্যজন ২৬ বছরের শিশুপাল সাহু। দুজনেই মধ্যপ্রদেশের বাসিন্দা। তারা ছত্তিশগড় থেকে মধ্য প্রদেশে যাচ্ছিল।  পুলিশ জানিয়েছে   উইন্ডস্ক্রিন ভাঙা ছিল।  জানালাও ভাঙা ছিল। স্থানীয়দের অভিযোগ গাড়িতে প্রচুর পরিমাণে গাঁজা মজুত ছিল। প্রাথমিকভাবে পুলিশের অনুমান গাঁজা বোঝাই  গাড়ি নিয়ে চম্পট দেওয়ার উদ্দেশ্যেই তীব্র গতিতে গাড়ি চালাচ্ছিল। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়ির চালাক। পিষে হত্যা করে ১ জনকে। অন্যদিকে এই ঘটনার পরই প্রতিমা নিরঞ্জনের মিছিলে থাকা উত্তেজিত মানুষ পরপর বেশ কয়েকটি গাড়িতে আগুন লাগিয়ে দেন।

সিংঘু সীমান্তে নৃশংসভাবে দলিত খুন, নিহাং সম্প্রদায়ের থেকে দূরত্ব বাড়াল সংযুক্ত কিসান মোর্চা

Defence News: প্রতিরক্ষাখাতে বড় পদক্ষেপ, ২০০ বছরের পুরনো প্রথা ভেঙে ৭টি নতুন প্রতিরক্ষা সংস্থা

Bangladesh: দূর্গা পুজো ঘিরে অশান্ত বাংলাদেশ, ঢাকেশ্বরী মন্দির থেকে কড়া বার্তা শেখ হাসিনার

পাথালগাঁওয়ের ঘটনায় দুঃখপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। তিনি লিখেছেন, যশপুরের ঘটনা অত্যান্ত দুঃখজনক। অভিযুক্তদের শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী নিহতের পরিবারকে ৫০ লক্ষ টাকা আর্থিক ক্ষতিপুরণ  ঘোষণা করেছেন। 

watch video  Car crash in Durga idol immerse procession,  1 killed in Chhattisgarh bsm

watch video  Car crash in Durga idol immerse procession,  1 killed in Chhattisgarh bsm

Follow Us:
Download App:
  • android
  • ios