এবার উলটপুরাণ অন্ধ্রপ্রদেশে। এক তরুণী এক যুবককে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে দিল। অন্ধ্রপ্রদেশের কুর্নুল জেলার পেডা কোটলা গ্রামে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন তরুণ আর তরুণীর  মধ্যে দীর্ঘ দিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বর্ণ বৈষম্যের কারণে তাঁদের বিয়ে হয়নি। তাতেই মেজাজ হারিয়ে তরুণী তাঁর প্রাক্তন প্রেমিকেকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে দেয়।

স্থানীয় একটি মুদির দোকানে কার করতেন নাগেন্দ্র। তাঁর প্রাক্তন প্রেমিকা ছিলেন সুপ্রিয়া। প্রায় তিন বছর ধরে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তাঁরা একে অপরেরকে বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু তাঁদের ভালোবাসার সম্পর্কের অন্তরায় হয়ে দাঁড়ায় পরিবারের সদস্যরা। ভিন্ন ধর্ম হওয়ায় দুই পরিবারের থেকেই বিয়েতে বাধা দেয়। আর সেখানেই শেষ করে দিতে তাঁদের সম্পর্ক। মাসখানের আগে লক্ষ্মী নামের এক মহিলাকে বিয়ে করেছিলেন নাগেন্দ্র। কিন্তু নাগেন্দ্রর অন্যত্র  বিয়ে মেনে নিতে পারেননি সুপ্রিয়া। আর আক্রোশ মেটাতেই হামলা করা হয়েছে বলে অভিযোগ। 

যোগী রাজ্যে ২০ দিনে ৩ নাবালিকা লালসার শিকার ,এবার ৩ বছরের ছোট্ট মেয়েকে ধর্ষণ করে খুন

ভেঙে যাচ্ছে জিংপিং-এর স্বপ্নের ক্রা খাল পরিকল্পনা, দক্ষিণ চিন সাগরে বন্ধু হারাচ্ছে বেজিং ...

গুরুতর জখম অবস্থায় নাগেন্দ্রকে চিকিৎসার জন্য নন্দদয়াল সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে থেকেই নাগেন্দ্র জানিয়েছেন, সম্পর্ক ভাঙলেও বিয়ে করার আগে সুপ্রিয়ার থেকে অনুমতি নিয়েছিলেন তিনি। আর তাঁদের সম্পর্ক শেষ করে দেওয়ার মাশুলও গুণতে হয়েছিল তাঁরে। সুপ্রিয়া তাঁর থেকে প্রচুর পরিমাণে টাকা পয়সা নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। একই সঙ্গে তিনি অভিযোগ করেছেন এর আগেই তাঁর ওপর হামলা করেছিল সুপ্রিয়া। অভিযুক্ত প্রাক্তন প্রেমিকা সুপ্রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।