ভারতে করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা ক্রমশই বাড়ছে। অনেক মানুষই সুস্থ হয়ে যাচ্ছেন। কেন্দ্রীয় সরকারের হিসেব অনুযায়ী এই দেশে সুস্থ হওয়ার হার রীতিমত ভালো। কিন্তু তাও মহামারীকে হারিয়ে বাড়ি ফেরা বলে কথা। কখনও হাসপাতাল থেকে বাড়ি ফেরা করোনা জয়ীকে হাততালি দিয়ে বা পুষ্প বৃষ্টি করে স্বাগত জানান প্রতিবেশী আর আত্মীয়সজনরা। কখনও আবার করোনা জয়ী ও তাঁর পরিবারকে সংক্রমণে ভয়ে এক ঘরে করে দেন। কিন্তু একদম অন্য ছবি দেখা গেল পুনেতে। 

করোনাভাইরাসের আবহে অমরনাথ যাত্রা বাতিল, ভার্চুয়াল মাধ্যমে শিব দর্শনের ব্যবস্থা .

করোনা সংক্রমণ থেকে বাঁচতে কী জাতীয় মাস্ক ব্যবহার করবেন, পরামর্শ দিলেন চিকিৎসকরা ...
নেটদুনিয়ায় ভাইরাল হল দুই বোনের ভালোবাসার প্রতিটি মুহূর্ত। আইপিএস দীপাংশু কাবরা ছবিটি পোস্ট করার সময় লিখেছিলেন এটি শুধুই ভালোবাসা দুই বোনের। বড়বোন করোনাভাইরাসকে হারিয়ে হাসপতাল থেকে বাড়ি ফিরেছে। তাঁকে স্বাগত জানাল ছোট বোন। তিনি আরও লিখিছেন মহামারী কখনই কোনও পরিবারের খুশি, ভালোবাসা, হাসি চিরকালের মত  কম করতে দিতে পারে না। 


ভিডিওটি পুনের ধনকবড়ি এলাকার।একটি পরিবারের ছোট মেয়ে সলোনি ছাড়া পরিবারের সকল সদস্যই করোনা আক্রান্ত ছিলেন। টানা ২০ দিন পরিবারের সদস্যদের ছাড়াই থাকতে হয়েছে সলোনিকে। প্রতিবেশীরা সাহায্য করলেও পরিবারের অভাব পুরণ করতে পারেনি। দিন দুই আগে সলোনির বাবা হাসপাতাল থেকে বাড়ি ফিরেছে। তখন তিনি নাকি গান বাজিয়েই স্বাগত জানিয়েছিলেন বাবাকে। কিন্তু করোনাকে হারিয়ে দিদির বাড়ি ফেরার মুহূর্ত স্মরণীয় করে রাখতে রাস্তাতেই নাচ শুরু করেন তিনি। আর টাই টাই ফিস গানের তালে পা মেলায় বিজয়ী দিদিও। 

ডিসেম্বরের মধ্যেই হাতে আসতে পারে অক্সোফোর্ডের ভ্যাক্সিন 'কোভিশিল্ড', ভারতে দাম পড়বে ১ হাজার টাকা ..