প্রাণঘাতী করোনা ভাইরাসকে জিতে রবিবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ ডাউনিং স্ট্রিটে ফিরেছেন বরিস জনসন। সোমবার থেকেই নিজের দফতরের কাজ সামলাতেও শুরু করেছিলেন। আর এর মধ্যেই সুখবর এল তাঁর জন্য। সদ্যজাত পুত্রসন্তানের বাবা হলেন তিনি। বুধবার জনসনের দীর্ঘদিনের বান্ধবী ক্যারি সিমন্ডস এই সন্তানের জন্ম দিয়েছেন।

 

 

ব্রিটিশ প্রধানমন্ত্রীর দফতর থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, লন্ডনের ন্যাশনাল হেলথ সার্ভিসের এক হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন ক্যারি। আপাতত মা এবং সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মের সময় বান্ধবীর পাশেই ছিলেন বরিস।

আরও পড়ুন: বাবা দেশের করোনা যোদ্ধা, বিনা চিকিৎসায় মৃত্যু হল চিকিৎসকের ১৫ মাসের অসুস্থ কন্যার

৩২ বছরের ক্যারি সিমন্ডসের এটি প্রথম সন্তান। যদিও ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের ষষ্ঠ সন্তানের জন্ম হল। গ্রীষ্মের শেষের দিকে সন্তানের জন্মের সময় নির্ধারণ করা হলেও জনসন পরিবারে তার আগেই আকস্মিকভাবে আগমন হল নতুন অতিথির। 

আরও পড়ুন: দেশে ফের ঘটল মিরাকল, করোনা আক্রান্ত মা জন্ম দিলেন সুস্থ সন্তানের

চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি নিজের বাবা হতে চলার খবর প্রথমবার প্রকাশ্যে আনেন প্রধানমন্ত্রী বরিস জনসন। দীর্ঘদিনের জীবনসঙ্গী ম্যারিনা হুইলারের সঙ্গে বিচ্ছেদের পর ক্যারির সঙ্গে সম্পর্কে জড়িয়ে জড়ান ৫৫ বছরের ব্রিটিশ প্রধানমন্ত্রী। পরে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ মাসটিকে দু'জনে বাগদানও সারেন ।