অদ্ভুত এবং গল্প কথা মনে হলেও এই খবর নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যম। আয়নায় প্রতিচ্ছবিই নাকি পড়ছে না পাক প্রধানমন্ত্রী ইমরান খানের। পাকিস্তানের ফার্স্ট লেডি-কে ঘিরে এই গুঞ্জন খোদ পাক প্রধানমন্ত্রীর বাড়িতেই শোনা যাচ্ছে। 

পাকিস্তানের খাতুন-এ-ওয়াল সম্পর্কে একটি টেলিভিশন চ্যানেল এই দাবি করেছে। নিউইয়র্কে ৭৪তম ইউএনজিএ সেশনে যাওয়ার আগে স্ত্রী-এর সঙ্গে ইমরান খান কে দেখা যায়। দেখা যায় স্ত্রী বুশরা বিবি ওপর থেকে নীচ পর্যন্ত বোরখা-তে আবৃত। 

লাদেনকে রক্ষা করেছেন ইমরান, আশ্রয় দিয়েছেন সন্ত্রাসবাদীদের, রাষ্টসংঘের মঞ্চ কাঁপালেন বিদীশা

প্রসঙ্গত, ক্ষমতায় আসার মাত্র ছয় মাস আগেই স্পিরিচুয়াল মেন্টর বুশরাকে বিয়ে করেন ইমরান খান। বুশরা ভবিষ্যদ্বাণী করেছিলেন, বুশরার বংশেং কোনও বিবাহিত মহিলাকে ইমরান খান বিয়ে করার পরেই তার প্রধানমন্ত্রী হওয়ার বাসনা পূর্ণ হবে। ঘটনাচক্রে বাস্তবে তেমনটাই ঘটে। জেমিমা গোল্ডসমিথ এবং রেহাম খানের পর বুশরাকে বিয়ে করেন ইমরান। 

পাকিস্তানের অনেকে বিশ্বাস করেন, বুশরার অলৌকিক ক্ষমতা রয়েছে। বুশরা তাঁর বোনের সঙ্গে ইমরানের বিয়ের কথা বলেছিলেন। কিন্তু পরে তিনি স্বপ্নে দেখেন, বুশরার বংশে কোনও বিবাহিত মহিলাকেই ইমরানকে বিয়ে করতে হবে। আর এই স্বপ্নের কথা জানানোর পরে ইমরানের সঙ্গে বুশরা বিবির বিয়ে হয়। বুশরার আগের পক্ষের স্বামী ছিলেন খাওয়ার ফরিদ মানেকা, একজন কাস্টমস অফিসার।