Asianet News BanglaAsianet News Bangla

ফ্লাইটের জানলায় লাথি ,যাত্রীকে ব্ল্যাকলিস্ট করলো পাকিস্তান এয়ারলাইন্স

মাঝ-আকাশে সিটে ঘুসি মারা ও জানলায় লাথি মারার মতো অদ্ভুত কার্যকলাপ করতে দেখা গেল পাকিস্তান ইন্টারন্যাশনাল আইরলাইন্সের পেশোয়ার- দুবাই ফ্লাইটের এক যাত্রীকে । বাঁদরামি রুখতে বিমানচালক সিটের সাথে বেঁধে রাখলেন তাকে। 

Pakistani passenger create hustle in the mid air of Peshawar Dubai flight soon blacklisted ANBBM
Author
First Published Sep 19, 2022, 6:54 PM IST

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আর অন্তর্জাল ব্যবহারের সুবাদে এখন যেকোনো  ভিডিও  কয়েক মিলিসেকেন্ডেই  পৌঁছে যেতে পারে লক্ষ লক্ষ মানুষের কাছে। সোশ্যাল মাধ্যমে মিলিয়ন ভিউ পাওয়া  ভিডিওর সংখ্যাও নেহাতই কম নয়। এর মধ্যেও যে ভিডিওগুলি লোকের মনে ধরে বা যে ভিডিওগুলি মানুষের  কাছে বেশ চর্চিত হয় সেগুলিকে  শহুরে ভাষায় বলে ভাইরাল ভিডিও।  মজার কোনো ঘটনা বা আবেগপূর্ণ কোনো ঘটনা আজকাল ভাইরাল হয় প্রায়ই।  কিন্তু মানুষকে বিরক্ত করার ভিডিও  ভাইরাল হতে দেখেছেন কখনো।  বিরক্তও করছেন আবার যেখানে সেখানে নয়। একেবারে প্লেনের মধ্যে ।কখনো শুয়ে পড়ছেন প্লেনের মেঝেতে আবার কখনো লাথি মেরে ভেঙে ফেলতে চাইছেন প্লেনের জানলা।  প্যাসেন্জারের এই দুস্টুমি সামলাতে স্বয়ং ক্যাপ্টেনকে আসতে  হলো ককপিট ছেড়ে। 

পাকিস্তান ইন্টারন্যাশনাল আইরলাইন্সের পেশোয়ার- দুবাই ফ্লাইটের এই ঘটনা এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।  ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন যাত্রী রীতিমতো বিশৃঙ্খলার সৃষ্টি করেছেন ফ্লাইটের মধ্যে। পিআইএ এর পিকে -২৮৩ ফ্লাইটের ক্রু দের সাথে রীতিমতো ঝগড়া করছেন ওই যাত্রী। সিটে ঘুসি মারা বা জানলায় লাথি মারার মতো অদ্ভুত কার্যকলাপও করতে দেখা যায় তাকে।  বিমানসেবিকারা বারণ  করলে তাদের উপর রীতিমতো চড়াও হন ওই ব্যক্তি। এমনকি পাসপোর্ট ও অন্যান্য দরকারি জিনিসপত্র বিমানের সিটে ছড়িয়ে রেখে ,  সিট থেকে উঠে মেঝেতে উপুড় হয়ে শুয়ে পড়তেও দেখা যায় তাকে । 

তাকে থামাতে বিমানচালককে আসতে হয় ককপিট ছেড়ে। অবশেষে তার বাঁদরামি রুখতে বিমান চলাচলের নিয়ম অনুযায়ী বিমানচালক  তাকে সিটের সঙ্গে বেঁধে দেন।  তাতে বাকি রাস্তাটুকু শান্তিতে থাকতে  পারে অন্যান্য যাত্রীরা।  

ফ্লাইটের ক্যাপ্টেন দুবাইয়ের এয়ার ট্রাফিক কন্ট্রোলারের সাথে যোগাযোগ করে এই মানুষটির থেকে  নিরাপত্তা চেয়েছেন বলে জানা গেছে। দুবাই বিমানবন্দরে অবতরণের পর ওই যাত্রীকে নিরাপত্তা কর্মকর্তারদেড়  হেফাজতে দিয়েই ক্ষান্ত হন বিমানচালক।

Follow Us:
Download App:
  • android
  • ios