Asianet News BanglaAsianet News Bangla

একঝাঁক বিকিনি পরিহিতাদের মাঝে স্বাচ্ছন্দে 'বেমানান' মহিলা, ভিডিও ঘিরে হইচই নেটপাড়ায়

পৃথিবীর যে কোনও প্রান্তে দাঁড়িয়ে নিজের সংস্কৃতিকে আকড়ে ধরে রাখার অধিকার আছে সব মানুষেরই। আর এই সংস্কৃতির প্রতিফল হয় একজন মানুষের পোশাক, খাদ্যাভ্যাস, রুচি ও ভাষার মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও-এ দেখা গেল এমনই এক দৃশ্য। 
 

Sari claded woman in the crowd of bikini girls in a beach video goes viral ANBISD
Author
Kolkata, First Published Aug 24, 2022, 3:57 PM IST

নিজের পরিচয় আঁকড়ে একঝাঁক বিকিনি পরিহিতাদের মাঝে স্বগর্বে 'বেমানান' যুবতী। এমনই দৃশ্য দেখা গেল এক সমুদ্র সৈকতে। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল একটি ভিডিও-তে দেখা গিয়েছে এমনই এক দৃশ্য। এই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটিজেদের কটাক্ষের মুখে পড়তে হয় ওই মহিলাকে। তবু নিজের পোশাক পরে 'বেমানান' হওয়ায় আক্ষেপের লেশমাত্র নেই তাঁর চোখে মুখে। 


নিজের শিকরের পরিচয় ছাড়তে রাজি নন মহিলা। পৃথিবীর যে কোনও প্রান্তে দাঁড়িয়ে নিজের সংস্কৃতিকে আকড়ে ধরে রাখার অধিকার আছে সব মানুষেরই। আর এই সংস্কৃতির প্রতিফল হয় একজন মানুষের পোশাক, খাদ্যাভ্যাস, রুচি ও ভাষার মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও-এ দেখা গেল এমনই এক দৃশ্য। ভিডিওটিতে দেখা যাচ্ছে একঝাঁক বিকিনি পরিহিতাদের মাঝে সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন এক মহিলা। তাঁর পরনে উত্তরভারতীয় গ্রাম্য মহিলাদের ভঙ্গিতে শাড়ি, কপাল পর্যন্ত ঘোমটা টানা, হাতে চুরি ও পায়ে সাধারণ চটি। একে বিদেশ তার উপর সমুদ্র সৈকত। এমন অনভ্যস্ত দৃশ্য কৌতুহল জাগে সকলেরই। প্রত্যেকে তাঁকে দেখছে, কেউ হাসছে, কেউ পিছু নিচ্ছে। কিন্তু তাতে লেশমাত্র সংকোচ নেই মহিলার। নিজের পোশাকে সাবলীল ভঙ্গিতে হেটে বেড়াচ্ছে সৈকত জুড়ে। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই হাসির রোল পড়ে যায় নেটনাগরিকদের একাংশের মধ্যে। অনেকে ভিডিওটি শেয়ার করে কটাক্ষমূলক মন্তব্য করেন। 
নিজের পোশাকের মাধ্যমে নিজের দেশ ও সংস্কৃতিকে ধরে রাখার মহিলার এই চেষ্টা প্রসংশা কুড়িয়েছে অনেকক্ষেত্রেই।  

Follow Us:
Download App:
  • android
  • ios