শহরে বড় কোনও শিল্পীর অনুষ্ঠান হলেই, সেই অনুষ্ঠানের পাস বা টিকিট পেতে চান সকলেই। নিজের পছন্দের শিল্পীকে মঞ্চে সরাসরি পারফর্ম করতে দেখা অনেকের কাছেই নিজের স্বপ্ন সত্যি হওয়ার মতো। তবে নিজের গাঁটের কড়ি খরচ করে বিদেশে কনসার্ট শুনতে যাওয়ার কথা সাধারণত কেউই ভাবেন না। কিন্তু সম্প্রতি এক ব্যক্তি এক অসাধারণ সুযোগ এনে দিলেন সঙ্গীত-প্রেমীদের জন্য। 

শুধু তাই নয়,সারা ইউরোপ জুড়ে অনুষ্ঠিত বিভিন্ন মিউজিক ফেস্টিভালে গেলেই তিনি দেবেন নুন্যতম পাঁচ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় যার মুল্য প্রায় ৪.৩ লক্ষ টাকা।  সম্প্রতি ইউরোপের এক মিলিয়নিয়ার এমনই সুযোগ করে দিলেন সকলের জন্য। তিনি সিদ্ধান্ত নিয়েছেন, সারা ইউরোপে যেসব বড় বড় মিউজিক ফেস্টিভাল হবে, সেখানে তিনি সঙ্গে করে নিয়ে যাবেন একজনকে। আর তার পারিশ্রমিক হিসাবে তাকে প্রদান করবেন এই পরিমাণ টাকা। 

সম্প্রতি মিউজিক ফেস্টিভালে যাওয়ার জন্য সঙ্গী চেয়ে তিনি একটি লাইফস্টাইল ওয়েবসাইটে বিজ্ঞাপনও দেন। তাঁর দেওয়া সেই বিজ্ঞাপনটি রাতারাতি ভাইরাল হয়ে যায়। তবে কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি। তাঁর কথায় তিনি কখনও কোনও মিউজিক ফেস্টিভালে যাননি। তাঁর বহুদিনের শখ তিনি মিউজিক ফেস্টিভাল সরাসরি দেখবেন। কিন্তু একের পর এক কনসার্ট তিনি মিস করে গিয়েছেন। তাই এবার একজন সঙ্গী চান যিনি তাঁকে সঙ্গ দেবেন। আর তাই তাঁর জন্য এই বিপুল পরিমাণ অর্থ প্রদান করবেন বলেও জানান তিনি।