দুর্ঘটনার কবলে পড়েছেন কিংবদন্তি গল্ফার টাইগার উডস। বর্তমানে তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে। দীর্ঘ সময় ধরে তাঁর অস্ত্রোপচার হয়। বর্তমানে তাঁর শীরারিক অবস্থা সম্পর্কে কোনও তথ্য়ই দেয়নি সংশ্লিষ্ট হাসপাতাল। তবে এটুকু জানা গেছে তাঁর পায়ে একাধিক আঘাত রয়েছে। যারমধ্যে বেশ কয়েকটি আঘাত রীতিমত আশঙ্কাজনক। আর সেই কারণেই টাউগার উডসের ভক্তদের মধ্যে তাঁর সোনার কেরিয়ার নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। 

মঙ্গলবার সকাল ৭টা নাগাদ রোলিং হিলস এস্টেট সীমান্তে লস অ্যাঞ্জেলস দুর্ঘটনার কবলে পড়ে উজসের গাড়ি। নিয়ন্ত্রণ হারানোর জন্যই এই দুর্ঘটনা বলেও জানিয়েছে  কাউন্টি শেরিফের দফতর। টাইগার উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন বলেও জানিয়েছেন তাঁর এজেন্ট মার্ক স্টেনবার্গ। স্থানীয় প্রশাসন জানিয়েছিল জস অফ লাইফ পদ্ধতির সাহায্য়ে গাড়ির ভিতর থেকে বের করে আনা হয়। তারপরই নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ভরতীয় সময় রাত পৌনে দুটো নাগাদ অস্ত্রোপচার শুরু হয়। আর সেই অস্ত্রোপচার শেষ হয় বুধবার সকালে। 

স্থানীয় প্রশাসান জানিয়েছে দুর্ঘটনার কারণে টাইগার উডস দুটি পায়ে বড়রকমের চোট পেয়েছেন। তবে টাইগারের শরীর থেকে কোনও রকম মাদক বা ওষুধের নমুনা পাওয়া যায়নি। যে রাস্তায় দুর্ঘটনাটি ঘটেছে সেটি একটি খাড়া রাস্তা। দ্রুতগতির কারণে ওই রাস্তায় একাধিক দুর্ঘটনা ঘটেছে বলে হটস্পট হিসেবে সেটিকে চিহ্নিত করা হয়েছে বলেও জানিয়েছে স্থানীয় প্রশাসন। প্রশাসনের এক কর্তা জানিয়েছেন উডস অত্যান্ত ভাগ্যবান যে তিনি বেঁচে গেছেন। কারণ গাড়িটি দুর্ঘটনার পর বেশ কিছুটা গড়িয়ে যায়। তবে দুর্ঘটনাস্থলে কোনও রক্তের নমুনাও পাওয়া যায়নি প্রাথমমিক তদন্তে।  টাইগার উডস অন্যতম সেরা ও সফল গল্ফার । ১৫টি বড় গল্ফ চ্যাম্পিয়নশিপ জিতেছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুগামী ও ভক্তরা।