রাষ্ট্র সংঘের আধিকারিকের যৌন কেলেঙ্কারি ঘিরে রীতিমত শোরগোল পড়েগেছে বিশ্বে। রাষ্ট্র সংঘের এক আধিকারিকে গাড়ির ভিতরই এক মহিলার সঙ্গে সঙ্গমরত অবস্থায় দেখা গেছে। আর সেই ছবিই রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। ছবি সামনে আসতেই নড়েচড়ে বসেছে রাষ্ট্র সংঘ। ঘটনার তদন্ত হবে বলেও জানান হয়েছে  সংস্থার পক্ষ থেকে। 


ভিডিওটি তেল আবিবের একটি রাস্তা থেকে শ্যুট করা হয়েছে। যিনি শ্যুট করেছিলেন তিনি একটি ফ্ল্যাটে ছিলেন। ভিডিওটি দেখা যাচ্ছে  গাড়ির কাঁচ খোলা ছিল। লাল পোষাক পরা এক মহিলা এক আধিকারিকের সঙ্গে সঙ্গম করছেন।  মহিলা ও পুরুষ কারও মুখ দেখা যায়নি। কিন্তু সঙ্গমের দৃশ্য স্পষ্টই ধরা পড়েছে ক্যামেরা। সিগনাল পাওয়ায় গাড়িটি অল্প সময় পরই ছেড়ে দেয়। ভিডিওটিতে দেখা গেছে চালক ছাড়াও আর এক ব্যক্তি ছিলেন গাড়িতে যিনি সামনের সিটে বসে ছিলেন। 


যৌনতা নিয়ে রীতিমত কড়া অবস্থা রয়েছে রাষ্ট্র সংঘের। যৌন অসদাচরণ ও যৌন শোষনের বিরুদ্ধে বরাবরই সরব। যৌনতার জন্য অর্থ প্রদানও নিষিদ্ধ। তাই এই ভিডিও ক্লিপটি সামনে আসার পর পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলেও সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে।  গাড়িটি রাষ্ট্রসংঘের ট্র্যরস সুপারভিশন অর্গানাইজেশন-এর অন্তর্গত বলে জানান হয়েছে। 

৩০টি বসন্ত পরে মহিলা জানতে পারলেন তিনি 'পুরুষ', লহমায় বদলে গেল ক্যান্সার আক্রান্তের জীবন ...

জঙ্গি হামলায় নিহত জওয়ান ও ৫ বছরের শিশু নিহত, আবারও রক্তাক্ত হল ভূস্বর্গের মাটি ...

রাষ্ট্র সংঘের এক আধিকারিক জানিয়েছেন এই ভিডিওটি রীতিমত অস্বস্তিতে ফেলেছে। তেল আবিবের হাইয়ারকন স্ট্রিটে শ্যুট করা হয়েছে ভিডিওটি। রাষ্ট্র সংঘ এই ঘটনার পক্ষে কখনও সায় দেবে না বলেও জানিয়েছেন তিনি। ভিডিওটিতে থাকা ব্যক্তিদের খুব তাড়াতাড়ি চিহ্নিত করা তদন্ত করা হবে বলেও তিনি জানিয়েছেন। 

ফুসফুসে করোনার সংক্রমণ মোকাবিলায় 'ন্যানোস্পঞ্জ', বিজ্ঞানীদের নতুন আবিষ্কারে আশার আলো ..